২৪ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রবীণ দলিল লেখক নিহত

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রবীণ দলিল লেখক নিহত

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের ইসলামপুর উপজেলায় অবৈধভাবে চলাচলকারী ভটভটি গাড়ির ধাক্কায় দধি নারায়ণ গোয়ালা (৭০) নামের একজন প্রবীণ দলিল লেখক নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে ইসলামপুর পৌরসভার মধ্যদরিয়াবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, দধি নারায়ণ গোয়ালা মেলান্দহ উপজেলার বীর হাতিজা গ্রামের মৃত সুক নারায়ণ গোয়ালার ছেলে। তিনি টানা ৪৫ বছর ধরে ইসলামপুর সাবরেজিস্ট্রি অফিসের দলিল লেখকের কাজ করে আসছিলেন।

সোমবার সকালে বাড়ির সামনে থেকে ইজিবাইকে করে ইসলামপুর সাবরেজিস্ট্রি অফিসে কর্মস্থলে যাওয়ার পথে মধ্যদরিয়াবাদ এলাকার বঙ্গবন্ধু মোড়ে পেছন থেকে একটি ভটভটি গাড়ি ইজিবাইকটি অতিক্রম করছিল। এ সময় ভটভটির ধাক্কায় ইজিবাইকের যাত্রী দধি নারায়ণ গোয়ালা ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

পরে তাকে ইসলামপুর হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহে নেয়ার পথে তিনি মারা যান। দুর্ঘটনার পর ভটভটি নিয়ে চালক পালিয়ে গেছে। ইসলামপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল হাদী জনকণ্ঠকে বলেন, ইসলামপুরে ভটভটির ধাক্কায় লোক মারা যাওয়ার ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।