২৫ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আওয়ামী লীগ প্রতিহিংসায় বিশ্বাস করে না : তোফায়েল

আওয়ামী লীগ প্রতিহিংসায় বিশ্বাস করে না : তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ বাণিজ্য মন্ত্রাণায়ন সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নামক দলটির এখন অস্তিত্ব খুজেঁ পাওয়া যায় না। ২০০১ সালের নির্বাচনের পর আমাদের উপর যে অত্যাচার নির্যাতন করেছিলো আমরা তার প্রতিশোধ নেই না। আমরা প্রতিহিংসায় বিশ্বাস করি না। যার কারণে এবারের নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছিলো।

আজ সোমবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চম দিনের সমাপনী মতবিনিময় সভায় ভোলা সদরের পশ্চিম ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়নের আওয়মী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের অনুষ্ঠিত মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ আরো বলেন, আগামীতে দেখবেন মিথ্যার উপর ভিত্তি করে যে দল সৃষ্টি হয়েছে সেই দল খুঁজে পাবেন না। তিনি আরো বলেন, ভোলাতে অনেক শিল্পকলকারখানা হবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। শিল্পকলকারখানা করতে লাগে গ্যাস বিদ্যুৎ। দুইটি আমাদের আছে। গ্যাস ভিত্তিক শিল্প হবে। ভোলা হবে আর্কষনীয় জেলা। বহু পর্যটক দেখতে আসবে। ভোলার ১৩টি ইউনিয়নকে শহরে রুপান্তরিত করবো।

ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস,সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমূখ। অপর দিকে এর আগে বেলা ১১টার দিকে শহরের কালিবাড়ি রোড এলাকায় ফাতেমা মেমোরিয়াল হাসপাতাল উদ্বোধন করেন সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাতেমা মোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান ও সাবেক সিভিল সার্জন ডা. ফরিদ আহমেদ, ভোলার বর্তমান সিভিল সার্জন ডা. রথিন্দ্রনাথ মজুমদার। এছাড়া বিকালে ভোলার খায়েরহাট ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতাল কমপ্লেক্স মেডিকেল এ্যাসিসট্যান্স ট্রেনিং স্কুল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করে সাবেকবাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তিনি ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

নির্বাচিত সংবাদ