১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘নিকের সঙ্গে সম্পর্ক খারাপ হয়নি’ প্রমাণে যা করলেন প্রিয়াঙ্কা

‘নিকের সঙ্গে সম্পর্ক খারাপ হয়নি’ প্রমাণে যা করলেন প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক ॥ প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ে নাকি ভেঙে যাচ্ছে— এমন গুজবে দিন কয়েক ধরে সরগরম ছিল সিনে ইন্ডাস্ট্রি।

কিন্তু আপাতত তেমন কোনও আশঙ্কা নাকি নেই। প্রিয়াঙ্কার মুখপাত্র এই খবরের সত্যতা স্বীকার করেননি। যে মার্কিন ম্যাগাজিনে প্রথম এই খবর প্রকাশিত হয়েছিল, তার বিরুদ্ধে নাকি আইনি ব্যবস্থাও নেবেন প্রিয়াঙ্কা। এ তো গেল তাৎক্ষণিক প্রতিক্রিয়া।

কিন্তু নিকের সঙ্গে সম্পর্ক যে আদৌ নষ্ট হয়নি, সোশ্যাল মিডিয়ায় তা প্রমাণের নাকি আপ্রাণ চেষ্টা করছেন প্রিয়াঙ্কা।

বিচ্ছেদের জল্পনা শুরু হওয়ার পরই জোনাস ভাইদের অনুষ্ঠানে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রিয়াঙ্কা। আটলান্টার অনুষ্ঠানে মঞ্চে যখন নিক, সে সময় দর্শকাসনে বসে প্রিয়াঙ্কার উৎসাহ দেওয়ার ভিডিও ছড়িয়েছিল ওয়েব ওয়ালে।

এবার নিকের বোন এবং ভাইয়ের স্ত্রীর সঙ্গেও নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নায়িকা। আর সে সব দেখে সিনে মহলের অনেকেরই মনে হচ্ছে, নিকের পরিবারের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে, এসব সোশ্যাল পোস্টে যেন তারই ইঙ্গিত দিচ্ছেন প্রিয়াঙ্কা।

নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের জল্পনার সময় শোনা গিয়েছিল, নিকের পরিবারের সদস্যরা নাকি প্রিয়াঙ্কার আচরণে একেবারেই খুশি নন। সকলে ভেবেছিলেন, প্রিয়াঙ্কা গুছিয়ে সংসার করবেন। কিন্তু তা নয়, নায়িকা নাকি শুধু পার্টি করতেই ব্যস্ত থাকেন। পাশাপাশি নিকের হয়ে যেকোনও সিদ্ধান্ত তিনিই নেন। এতে নিকের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ হচ্ছিল বলেও শোনা যাচ্ছিল। তবে সে সব যে শুধুই জল্পনা, নিকের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে যেন সে বার্তাই দিতে চাইছেন প্রিয়াঙ্কা।

নির্বাচিত সংবাদ