০৭ এপ্রিল ২০১৯

নতুন করে উত্তাপ ছড়ালেন আমিশা প্যাটেল

নতুন করে উত্তাপ ছড়ালেন আমিশা প্যাটেল

অনলাইন ডেস্ক ॥ বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা আমিশা প্যাটেল। এক সময়ের বলার কারণ হচ্ছে, ২০০০ সালে হার্টথ্রব ঋত্বিক রোশনের বিপরীতে ‘কাহো না পিয়ার হ্যায়’ ছবির মাধ্যমে তার অভিনয়ে হাতেখড়ি হয়েছিল। প্রথম ছবিতেই ঝড় তুলেছিলেন। পেয়েছিলেন সেরা নবাগতা অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কার। নায়ক হিসেবে ঋত্বিকেরও প্রথম ছবি ছিল ‘কাহো না পিয়ার হ্যায়’।

এরপর ২০০১ সালে সানি দেওলের বিপরীতে ‘গাদ্দার: এক প্রেম কথা’ ছবিতে দারুণ অভিনয় করেন আমিশা। পরের বছর ঋত্বিকের বিপরীতে ‘আপ মুঝে আচ্ছে লাগনে লাগি’ ও ববি দেওলের সঙ্গে ‘হামরাজ’ ছবিতেও তার উপস্থিতি ছিল নজরকাড়া। এর মধ্যে ‘হামরাজ’ ছবির জন্য তিনি ওই বছরের ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন।

এরপর থেকে বর্তমান পর্যন্ত আরও প্রায় ২৫টি ছবিতে অভিনয় করলেও নজর কাড়তে পারেননি। যার কারণে তাকে নিয়ে মিডিয়াপাড়ায় নেই তেমন কোনো আলোচনা। সম্প্রতি আমিশাকে নিয়ে আবার আলোচনা শুরু হয়েছে। তবে বিষয়বস্তুটা সিনেমা নয়, অন্য কিছু। প্রায় তাকে বিকিনি পরা ছবি পোস্ট করতে দেখা যায় টুইটারে। আলোচনা হয় সেসব ছবি নিয়ে।

৪২ বছর বয়সী অভিনেত্রী আমিশা সম্প্রতি আবার উত্তাপ ছড়িয়েছেন সেই সোশ্যাল মিডিয়ায়। টুইটারে পোস্ট করেছেন কালো বিকিনি পরা একটা ছবি। তবে ছবির চেয়ে আরও উত্তাপ বাড়িয়েছেন এর ক্যাপশনে। ছবি পোস্ট করে ফলোয়ারদের উদ্দেশে আমিশা লিখেছেন, ‘ট্যাটুটা খুঁজে পাচ্ছেন?’

নেটিজেনরা অবশ্য তার শরীরে কোনো ট্যাটু খুঁজে পাননি, তবে ছবি লাইক করেছেন অসংখ্য ভক্ত। ছবিটি রিটুইটও হয়েছে অসংখ্য বার। আমিশার হাতে এই মুহূর্তে কোনো সিনেমার অফার নেই। ফলে বলিউড ইন্ডাস্ট্রির একটা অংশ মনে করছেন, লাইমলাইটে থাকার জন্যই মাঝে মাঝে এ ধরনের রগরগে ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করছেন নায়িকা।

কয়েক দিন আগেও আলোচনায় এসেছিলেন আমিশা। তার বিরুদ্ধে আড়াই কোটি টাকার প্রতারণার মামলা করেন প্রযোজক অজয়কুমার সিং। অভিযোগ ছিল, ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে নায়িকা তার কাছ থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা ফেরত দেননি। সে সব বিষয় নিয়ে এখনও মুখ খোলেননি ‘কাহো না পিয়ার হ্যায়’ তারকা।