১৮ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘স্ত্রী টু’তে অভিনয় করছেন না বরুণ ধাওয়ান

‘স্ত্রী টু’তে অভিনয় করছেন না  বরুণ ধাওয়ান

অনলাইন ডেস্ক ॥ গত বছরের ৩১ আগস্ট ভারতে মুক্তি পেয়েছিল হরর কমেডি ঘরানার বলিউড সিনেমা ‘স্ত্রী’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর। রীতিমতো হইচই ফেলে দিয়েছিল এই দুই তারকার অভিনয়।

‘স্ত্রী’ ছবিটি পরিচালনা করেছিলেন অমর কৌশিক এবং প্রযোজনায় ছিলেন দিনেশ বিজান। মাত্র ২৪ কোটি টাকা নির্মাণ ব্যয়ের সে ছবি বলিউডের বক্স অফিস থেকে আয় করে নিয়েছিল ১৮০ কোটি টাকা। পেয়েছিল ব্লকবাস্টারের খেতাব।

ছবির এমন সাফল্যের পরেও কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিল, ‘স্ত্রী টু’-এ রাজকুমার রাও থাকছেন না। তার পরিবর্তে অভিনয় করবেন হালের আরেক সেনসেশন বরুণ ধাওয়ান। এই খবর নিয়ে বেশ শোরগোল পড়েছিল। বরুণ ভক্তদের মনে আশাও তৈরি হয়েছিল।

কিন্তু সব জল্পনা উড়িয়ে দিলেন স্বয়ং বরুণ। সম্প্রতি মুক্তি প্রতিক্ষীত ছবি ‘কলঙ্ক’-এর প্রোমোশনে এসে তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘স্ত্রী টু’-এ অভিনয় করার কোনো সম্ভাবনা আপাতত নেই। এসব জল্পনা মিথ্যে আশা ছাড়া আর কিছুই নয়।’

কাজেই ‘স্ত্রী’ টু-তে আবার রাজকুমার রাওকেই দেখা যাবে কিনা এবং নায়িকা হিসেবেঅভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরই থাকবেন কিনা, সেই নিয়ে নতুন কৌতুহল তৈরি হয়েছে সিনেপ্রেমীদের মনে। এ কৌতুহল মিটবে নায়ক-নায়িকার নাম প্রকাশ হলেই।

বরুণ আপাতত ব্যস্ত ‘কলঙ্ক’ ছবির প্রচার নিয়ে। অভিষেক বর্মন পরিচালিত ও করণ জোহার প্রযোজিত এই ছবিতে তার নায়িকা আলিয়া ভাট। আরও আছেন আদিত্য রাই কাপুর, সোনাক্ষী সিনহা, সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তারকাবহুল ‘কলঙ্ক’ মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

নির্বাচিত সংবাদ