২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালদ্বীপে লাল টু-পিসে জ্বালাময়ী ক্যাটরিনা

মালদ্বীপে লাল টু-পিসে জ্বালাময়ী ক্যাটরিনা

অনলাইন ডেস্ক ॥ বলিউডের বর্তমান সময়ের সেরা নায়িকাদের অন্যতম ক্যাটরিনা কাইফ। সোশ্যাল মিডিয়ায় নাম লেখানোর পর থেকে ভক্তদের একেবারেই নিরাশ করেননি তিনি। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেয়ার মতো সোশ্যাল মিডিয়ায়ও ক্যাট সুন্দরীর বোল্ড ও হট ছবি শেয়ারিংয়ের কোনো অভাব নেই।

তাছাড়া তার জীবনে কী চলছে, কোথায় কীভাবে কেমন ছুটি কাটাচ্ছেন ছুটি, কবে তার মন খারাপ, কবে মন ভালো- সবই মোটামুটি ভক্তদের জন্য ইনস্টাগ্রাম ও টুইটারে আপটেড দেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে ক্যাটরিনার ফলোয়ারের সংখ্যা অনেক আগেই ২০ মিলিয়ন ছাড়িয়েছে। সেই আনন্দ আরও একবার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা। মালদ্বীপে বেড়াতে গিয়ে সৈকতে দাঁড়িয়ে অসাধারণ কিছু ছবি পোস্ট করেছেন ক্যাট।

এসব ছবির সঙ্গে রয়েছে ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও। সেখানে লাল টু-পিসে একেবারে জ্বালাময়ী হিসেবে ধরা দিয়েছেন ক্যাট সুন্দরী। সেই ভিডিও ও ছবিগুলো দিয়ে নেটিজেনদের মন জয় করতে মুহূর্তও লাগেনি তার।

ক্যাটরিনা আপাতত ব্যস্ত তার আগামী ছবি ‘ভারত’ নিয়ে। আলি আব্বাস জাফরের পরিচালনায় এই ছবিতে আরও একবার সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। ছবিটি আসছে রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা।

‘ভারত’-এ সালমান ও ক্যাটরিনাকে ছাড়াও দেখা যাবে দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার ও জ্যাকি শ্রফকে। এই ছবি ছাড়া আপাতত ক্যাটরিনার ডায়রিতে আর কোনো ছবির শিডিউল নেই।

কিছুদিন আগে সঞ্জয় লীলা বানসালির পরবর্তী ছবিতে সালমানের বিপরীতে ক্যাটরিনার নাম শোনা গিয়েছিল। সালমানই নাকি এই নাম প্রস্তাব করেছিলেন। তবে বানসালি শেষ পর্যন্ত আলিয়া ভাটকে চূড়ান্ত করেছেন।