০৭ এপ্রিল ২০১৯

আবারও আলোচনায় দিশা পাটনি

আবারও আলোচনায় দিশা পাটনি

অনলাইন ডেস্ক ॥ মাঝে মধ্যেই সোশ্য়াল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন দিশা পাটানি। কখনও স্বল্প বসনায় ছবি পোস্ট করে, কখনও আবার ড্যান্স ভিডিও। সম্প্রতি সেলেনা গোমেজের গান 'I Can't Get Enough'-এর সঙ্গে ড্যান্স করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিশা।

ভিডিওতে তার সঙ্গে দেখা যাচ্ছে কোরিওগ্রাফার ডিম্পল কোটেচাকে। ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে দিশা লিখেছেন #justchilling with @dimplekotecha in love with this new track #cantgetenough." ভিডিওটি পোস্ট করতেই সেটা ভাইরাল হতে বেশি সময় লাগেনি। দিশার ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলে তার নাচ।

দিশা পাটানি এই মুহূ্র্তে মোহিত সুরির ছবি 'মালঙ্গ'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যেখানে দিশার বিপরীতে দেখা যাবে আদিত্য রায় কাপুরকে। আরও রয়েছেন কুণাল খেমু, অনিল কাপুরকে।

প্রসঙ্গত, এর আগে হলিউড অভিনেতা জ্যাকি চ্যানের সঙ্গে কুংফু যোগা ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন দিশা। সালমান খানের 'ভারত' ছবিতেও দেখা যাবে দিশাকে।

সিনেমা ছাড়াও মাঝে মধ্যেই জ্যাকি শ্রফ পুত্র টাইগার শ্রফের সঙ্গে প্রেমের কারণেও পেজ থ্রির শিরোনামে উঠে আসেন দিশা। শোনা যাচ্ছে তারা নাকি বাগদানও সেরে ফেলেছেন।