২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘ডন থ্রি’ সিনেমায় শাহরুখ নয়, রণবীর ?

‘ডন থ্রি’ সিনেমায় শাহরুখ নয়, রণবীর ?

অনলাইন ডেস্ক ॥ অভিনয়ের পাশাপাশি পরিচালক ও গায়ক হিসেবেও খ্যাতি রয়েছে ফারহান আখতারের। তার নির্মিত বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান।

সিনেমাটির তৃতীয় কিস্তি নির্মিত হবে। কিন্তু গত কয়েক বছর ধরেই এ নিয়ে চলছে নানা গুঞ্জন। এর আগে ফারহান আখতার বলেছিলেন, ‘আমি এখনো কোনো চিত্রনাট্য তৈরি করিনি। তাই কে কে থাকবেন তা বলা খুব কঠিন। তবে শাহরুখ অবশ্যই থাকবেন। এছাড়া অন্যান্যদের ব্যাপারে আমি কিছু বলতে পারছি না। এটি নির্ভর করবে চিত্রনাট্যতে কোন কোন চরিত্র থাকছে তার ওপর।’

এদিকে ভারতীয়র একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ব্যক্তিগত কারণে ‘ডন থ্রি’ সিনেমায় থাকছেন না শাহরুখ খান। সিনেমাটির পরিচালক শাহরুখের চরিত্রের জন্য রণবীর সিংকে নিতে চাচ্ছেন। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘পদ্মবত’, ‘সিম্বা’, ‘গলি বয়’ সিনেমার সাফল্যের পর পরিচালকদের কাছে এখন প্রথম পছন্দ রণবীর সিং। তিনি শুধু বিচিত্র চরিত্রেই অভিনয় করেননি জাত অভিনেতা হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন।

‘ডন’ ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় রয়েছেন ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। কিছুদিন আগে রিতেশ সিধওয়ানি বলেন, ‘আমরা এখন চিত্রনাট্যের কাজ করছি। তবে কবে নাগাদ শুটিং শুরু হবে তা বলতে পারছি না। এটি খুবই প্রতীক্ষিত একটি ফ্যাঞ্চাইজি, তাই দর্শকদের হতাশ করতে চাই না।