২০ এপ্রিল ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগামীকাল ৮০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বয়ফ্রেন্ড’

 আগামীকাল ৮০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে  ‘বয়ফ্রেন্ড’

অনলাইন রিপোর্টার ॥ বৈশাখকে সামনে রেখে আগামীকাল শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘বয়ফ্রেন্ড’ সিনেমাটি। ছবিটির প্রধান চমক হলো ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন আহমেদ খল নায়ক থেকে নায়ক হয়ে হাজির হচ্ছেন এবার। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে তাসকিনের নায়িকা হিসেবে অভিনয় করছেন সৌমি। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

কয়টি হলে মুক্তি পাচ্ছে ‘বয়ফ্রেন্ড’? বৈশাখের ছবি তবু তেমন প্রচারণা নেই কেন? এই বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জাগো নিউজকে জানালেন, ঢাকার বলাকা, শ্যামলী, আনন্দ, মধুমিতা, অভিষার, চিত্রামহলসহ সারা দেশে ৮০টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

সেলিম খান বলেন, ‘হলমালিকরা সিনেমা হল বন্ধের ঘোষণা দিয়েছিলেন। কোনো সিনেমা মুক্তি দেওয়া অনিশ্চিত অবস্থায় ছিল। অবশেষে তারা সিনেমা হল বন্ধের কর্মসূচি থেকে সরে এসেছেন। সিনেমাটি কবে মুক্তি দিতে পারবো এ নিয়েও সংশয় ছিল, এই কারণে আগে থেকে বড় পরিসরে সিনেমাটির প্রচরণা শুরু করতে পারিনি। আগামীকাল থেকে ছবিও চলবে প্রচারণাও চলবে। এবারের বৈশাখে রঙ ছড়াবে বয়ফ্রেন্ড।’

এই ছবিতে তাসকিনকে একজন ক্রিকেট প্লেয়ার হিসেবে দেখা যাবে। ছবির গল্পে দেখা যাবে সে অনেক ভালো ক্রিকেট খেলে। যার ওপর নির্ভর করে এলাকার টিমগুলো খেলায় অংশ নেয়। সেও খেলা নিয়ে মেতে থাকে দিন-রাত। কিছুদিন পর তাদের এলাকায় একটি মেয়ে আসে। তাসকিন তাকে ভালোবাসতে শুরু করে। তাদের মধ্যে জন্ম নেয় প্রেম। এভাবেই ছবির গল্প এগিয়ে যায়।

ছবিটির প্রযোজক সেলিম খানও অভিনয় করেছেন ছবিটিতে। শাপলা মিডিয়া প্রযোজিত বয়ফ্রেন্ড ছবিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, সিবা শানু, আমান রেজা প্রমুখ।