১৬ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘নতুন রোনালদো’য় চোখ ম্যানইউ, রিয়ালের

‘নতুন রোনালদো’য় চোখ ম্যানইউ, রিয়ালের

অনলাইন ডেস্ক ॥ সবচেয়ে কম বয়সে ইউরোপা লিগে হ্যাটট্রিক করে সাড়া ফেলে দিয়েছেন জোয়াও ফেলিক্স। দুর্দান্ত ড্রিবলিং ও অসাধারণ গোলের ক্ষমতার জন্য ইতোমধ্যেই নতুন রোনালদোর ট্যাগ পেয়ে গেছেন পর্তুগাল এ তারকা। ১৯ বছর বয়সি এ তারকাকে এবার দলে পেতে উঠে পড়ে লেগেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের মতো ক্লাবগুলো।

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বেনফিকা ৪-২ গোলে হারিয়েছে ফ্রাঙ্কফুর্টকে। ওই ম্যাচে বেনফিকার জার্সিতে হ্যাটট্রিক করে সবার নজর কাড়েন ফেলিক্স। তার ওই পারফরম্যান্সের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই তাকে জুভেন্টাস তারকা রোনালদোর সঙ্গে তুলনা করছেন। রোনালদো ওই বয়সে লেফট উইংয়ে খেললেও স্ট্রাইকার ও উইঙ্গার হিসেবে ফেলিক্সকে খেলানো সম্ভব।

ফেলিক্সের ডান ও বাঁ পায়ে সমান জোর রয়েছে। খুব দ্রুত সাইড বদল করতে পারেন। পর্তুগালের কিশোর দলে খেলেন তিনি। পর্তুগালের প্রিমিয়েরা লিগায় তিনি ১৮ ম্যাচে ১০ গোল করেছেন। বেনফিকার সিনিয়র দলে এটাই তার প্রথম মৌসুম। সব প্রতিযোগিতা মিলিয়ে তিনি চলতি মৌসুমে ১৫ গোল করে ফেলেছেন।

তরুণ বয়সে ক্রিশ্চিয়ানো রোনালদো স্পোর্টিং সিপিতে খেলতেন। এর পর ম্যানচেস্টার ইউনাইটেডে যান। বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকার হয়ে মাঠ মাতাচ্ছেন ফেলিক্স। সেখান থেকে তাকে চাইছে ইংলিশ ক্লাব ম্যানইউ। ১৯ বছর বয়সি এ তারকাকে পেতে নাকি যোগাযোগ শুরু করে দিয়েছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। পর্তুগিজ গনমাধ্যমগুলোর খবর সম্প্রতি রেকর্ড গড়া তরুণ ফেলিক্সের মূল্য নাকি ১০০ মিলয়ন পাউন্ড চাইতে পারে বেনফিকা।