২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালয়েশিয়ায় জুয়ার আসর থেকে তিন বাংলাদেশি গ্রেপ্তার

মালয়েশিয়ায় জুয়ার আসর থেকে তিন বাংলাদেশি গ্রেপ্তার

অনলাইন রিপোর্টার ॥ মালয়েশিয়া পুলিশের অভিযানে তিন বাংলাদেশি গ্রেপ্তার হয়েছেন। সুনগাই বেসির মেগান নিয়াগা তাসিক ডামাই এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে জুয়া খেলার অপরাধে তাদের আটক করা হয়। এ অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত তিনটি সিমুলেটর মেশিন, তিনটি সিমুলেটর টপ আপ কার্ড এবং নগদ ৪০০ মালয়েশিয়ান রিংগিট জব্দ করা হয়। শুক্রবার স্থানীয় সময় রাতে সাড়ে ১১টার দিকে চেরাস ডিস্ট্রিক্ট পুলিশ সদরদপ্তরের একটি দল অভিযান চালায়।

চেরাস ওসিপিডি'র অ্যাসিস্টেন্ট কমিশনার মোহামেদ মোখসেইন মোহামেদ জোন বলেন, আটক তিনজনের মধ্যে একজন জুয়ার আসর পরিচালনা করেন। বাকি দুইজন আসলে জুয়াড়ি। এই ভবনে পুলিশ যখন প্রবেশ করে তখনও দুই জুয়াড়ি খেলছিলেন। এখানে সম্ভবত গত দুই দিন ধরে জুয়া খেলা হচ্ছিল।

আজ শনিবার তাদের রিমান্ডে নেয়া হবে বলে জানান মোহামেদ মোখসেইন।

আরেক অভিযানে চেরাসের তামান পের্তামায় জুয়ার আসরের সন্ধান পায় পুলিশ। ওখানে আগুন লেগেছিল বলে খবর পায় পুলিশ। সেখান থেকে ১৬টি মোবাইল ফোন, ৫টি রাউটার, ২ মোডেম, ১৮টি কিবোর্ড, ১৮টি সিপিইউ এবং ১৬টি মনিটর জব্দ করা হয়। শুক্রবার রাত ১২টার দিকে ফায়ার অ্যান্ড রেস্কু ডিপার্টমেন্ট থেকে আগুন লাগার খবর দেয়া হয় পুলিশের কাছে। সেখান আরো কিছু যন্ত্রপাতি মিলেছে যেগুলো জুয়ার আসরে ব্যবহৃত হয় বলে ধারণা পুলিশের।

এই পুলিশ কর্মকর্তা জানান, দ্বিতীয় জুয়ার আসরটি দুই মাস ধরে সক্রিয় ছিল বলে বিশ্বাস পুলিশের। ভবনের এই অংশটি এক চাইনিজ নাগরিকের ভাড়া করা।

সূত্র: দ্য স্টার