১৯ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত-৮

বরিশালে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত-৮

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী উপজেলার বাসুদেবপাড়া গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরধরে বৃহস্পতিবার সকালে হামলা ও পাল্টা হামলায় উভয়পক্ষের আটজন আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। গুরুত্বর আহত দুইজনকে শেবাচিম ও অন্যান্যদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের সময় একটি বসত ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

ওই গ্রামের মৃত সোবাহান সরদারের পুত্র জাহাঙ্গীর সরদার জানান, তাদের ৩৪ শতক জমিতে চাষ করার সময় ওই জমির দখল নেয়ার জন্য স্থানীয় নজরুল মৃধা, কামরুল মৃধা, আকবর মৃধাসহ তাদের ১০/১২ জন সহযোগিরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। একপর্যায়ে তাকে (জাহাঙ্গীর)সহ তাদের পক্ষের হাবিব সরদার, আলমগীর সরদার, শান্ত সরদার, মজিবর সরদার ও রুমা বেগমকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। এরমধ্যে আলমগীর সরদার ও হাবিব সরদারের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহাঙ্গীর সরদার আরও অভিযোগ করেন, হামলাকারীরা তাদের বসত ঘরও ভাংচুর করেছে।

অভিযোগ অস্বীকার করে কামরুল মৃধা জানান, দীর্ঘবছর যাবত প্রতিপক্ষের সাথে ওই জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছে। এনিয়ে আদালতে মামলাও চলছে। প্রতিপক্ষরা আদালতের নির্দেশ অমান্য করে জমিতে চাষ করতে যাওয়ায় বাঁধা দিতে গেলে তাদের পক্ষের তিনজনকে কুপিয়ে জখম করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ কামরুল মৃধা নামের একজনকে গ্রেফতার করেছে।