১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ দোকান থেকে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে ঠাকুরগাঁও পৌরশহরের স্বর্ণ ব্যবসায়ী গোকুল রায়(৩১) কে নৃশংস্য ভাবে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত সকলকে দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ বৃহস্পতিবার শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় ব্যবসায়ী মহল ও বিক্ষুব্ধ সর্বস্তরের লোকজন।

আজ বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও ব্যবসায়ী কল্যাণ সোসাইটির উদ্যোগে শহরের স্বর্ণকার পট্টি হতে ব্যবসায়ী ও সাধারণ জনতা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, জেলা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল, ব্যবসায়ী কল্যাণ সোসাইটির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুল রহমান সহ আরো অনেকে।

বক্তাগন এই হত্যাকান্ডে জড়িত সকল অপরাধীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। পরে তাঁরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বারাবর পৃথক দু’টি স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল ঠাকুরগাঁও শহরের জমিদারপাড়া গ্রামের বাসিন্দা ও স্বর্ণকার প্রিয়া জুয়েলার্সের মালিকের ছোট ভাই গোকুল চন্দ্র রায় রাত ১২টারদিকে শহরের সি.এম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংস্য ভাবে এলোপাথারী ভাবে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। এ ঘটনায় থানায় মামলা করা হলেও পুলিশ প্রকৃত আসামীদের সনাক্ত ও ঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি। নিহত গোকূল রায় শহরের জমিদারপাড়া এলাকার মৃত ধীরেন চন্দ্র রায়ের ছেলে। তার স্ত্রী ও ছয় বছরের এক সন্তান রয়েছে।

পুলিশ জানায়, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে প্রিয়া জুয়েলার্সের কর্মচারী রতন নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই মাত্রা পাওয়া