১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে শনিবার থেকে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান

রাজশাহীতে শনিবার থেকে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে মাদকের বিরুদ্ধে আগামী শনিবার থেকে বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছে পুলিশ। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত এ অভিযান চালানো হবে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) নতুন কমিশনার হুমায়ুন কবির আজ বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য দিয়েছেন।

নগরীর শাহমখদুম থানা ভবনে আরএমপি কমিশনারের অস্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার বলেন, মাদকের বিষয়ে কোন ছাড় নেই। আগামী ২০ থেকে ৩০ এপ্রিল ১০ দিন মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চালানো হবে। মাদকের সঙ্গে পুলিশের কোনো সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কেউ ছাড় পাবে না।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তিনি বলেন, পুলিশ এখন তথ্য-প্রযুক্তিতে সমৃদ্ধ। অপরাধী যে ধরনের অপরাধ করুক না কেনো ধরা পড়তেই হবে। কোনো অপরাধী তার মোবাইলের সব তথ্য মুছে ফেললেও পুলিশ তা বের করবে। এমন প্রযুক্তি পুলিশের কাছে আছে। তাই কোনো অপরাধই এখন চাপা পড়ে থাকবে না।

প্রসঙ্গত, পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির এর আগে ঢাকায় পুলিশ পরিদফতরের উপ-পুলিশ মহাপরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। গত ১১ এপ্রিল তিনি আরএমপিতে যোগ দেন। এরপর বৃহস্পতিবারই প্রথম পুলিশ কমিশনার রাজশাহীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীদের সঙ্গে মতবিনিময় করলেন।

এই মাত্রা পাওয়া