২৫ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের মরদেহ উদ্ধার

বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জের বেলকুচিতে পৃথক ঘটনায় মা ও মেয়েসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের ধলগাগড়াখালী এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ক্ষিদ্রমাটিয়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন (৩৬) ও তার মেয়ে কানিজ ফাতেমা (০৮) এবং ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের প্রতিবন্ধী ছেলে আবু মুছা (২৫)।

বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে ক্ষিদ্রমাটিয়া গ্রামের আব্দুল কাদের মাস্টারের স্ত্রী রোজিনা খাতুন তার মেয়ে কানিজ ফাতিমাকে শ্বাসরোধে হত্যা করেন। মেয়েকে হত্যার পর রোজিনা নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে।

ইউডি মামলা করে লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরন করে পুলিশ। এছাড়া, দৌলতপুর ইউনিয়নের ধুলগাগড়াখালী গ্রামের ইসলাম শেখের মানসিক প্রতিবন্ধী ছেলে আবু মুছা বিষপানে আত্মহত্যা করেন। কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।