২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জামালপুরে ট্রেনের ধাক্কায় জনকণ্ঠের এজেন্টের কৃষিবিদ ছেলে নিহত

  জামালপুরে ট্রেনের ধাক্কায় জনকণ্ঠের এজেন্টের কৃষিবিদ ছেলে নিহত

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ দৈনিক জনকণ্ঠের জামালপুরের প্রবীণ এজেন্ট মো: জবেদ আলীর ছেলে কৃষিবিদ মো: রিপন (৩২) আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন।

শুক্রবার বেলা ১২টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ রেলপথের জামালপুর পৌরগোরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার বাড়ি পৌরসভার বগাবাঈদ এলাকায়। পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রিপন শুক্রবার বেলা ১২টার দিকে জামালপুর পৌরগোরস্থান এলাকায় রেলপথ ধরে হাঁটছিলেন।

এ সময় দেওয়ানগঞ্জগামী আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

সংবাদপত্র এজেন্ট জবেদ আলীর তিন ছেলের মধ্যে মেঝো ছেলে রিপন একজন ডিপ্লোমা কৃষিবিদ ছিলেন। পাবনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত জনকণ্ঠকে বলেন, আমি শুনেছি যে ট্রেনের ধাক্কায় এক যুবক আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ব্যাপারে আমাদের কাছে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি।