২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাদারীপুরে দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামি গ্রেপ্তার

  মাদারীপুরে দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামি গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে আলোচিত দুই কিশোরী ধর্ষণ মামলায় প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিরা হলেন, কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের আটিপাড়া এলাকার জাকির সরদারের ছেলে নয়ন সরদার (২০) ও একই এলাকার মজিবর হাওলাদারের ছেলে সাকিব হাওলাদার (১৯)।

শুক্রবার দুপুরে মাদারীপুরে পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৫ এপ্রিল কালকিনি বালিগ্রামে মাদ্রাসায় পড়ুয়া দুই ছাত্রীকে একটি ভবনে নিয়ে ধর্ষণ করে কয়েকজন বখাটে। এ ঘটনায় পরদিন ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চার তরুণকে আসামি করে একটি মামলা করে নির্যাতিতার পরিবার। এরপর থেকেই মামলার প্রধান দুই আসামি সাকিব ও নয়ন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার কেরানীগঞ্জে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মলনে আরো জানানো হয়, গত ৫ এপ্রিল শিবচর উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে কোচিং থেকে ফেরার পথে অপহরণ করে নিয়ে গণধর্ষণ করে তিন বখাটে। এই ঘটনায় গত ৯ এপ্রিল শিবচর থানায় একটি ওই স্কুলছাত্রীর বাবা তিন জনের নাম উল্লেখ করে একটি গণধর্ষণের মামলা করেন। এই ঘটনার পর থেকেই আসামি পলাতক ছিলেন। পরে অভিযান চালিয়ে ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে গণধর্ষণ মামলার প্রধান আসামি পারভেজ মুনশিকে (২১) গ্রেপ্তার করে শিবচর থানা পুলিশ। এছাড়াও গত ১১ এপ্রিল সদর উপজেলার ধুরাইল এলাকায় রুমা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে মিজানুর রহমান (৩৬)। এই ঘটনায় মামলা হলে বৃহস্পতিবার রাতে ঢাকার শের বাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলায় গোয়েন্দা পুলিশ।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, ‘কালকিনিতে আলোচিত দুই কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান দুই আসামি ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। বিশেষ অভিযানে তাদের ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। আসামিরা জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ স্বীকার করেছেন। এছাড়াও পৃথক আরো দুটি ঘটনায় আরো দুজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’