১৯ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষণের মামলায় দুই শিশু কারাগারে

ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষণের মামলায় দুই শিশু কারাগারে

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের চোঙ্গাখাতা গ্রামে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের মামলায় একই গ্রামের ১২ ও নয় বছরের দুই শিশুকে রবিবার জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচরকের নিদের্শে কারাগারে পুলিশের হেফাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, চোঙ্গাখাতা গ্রামের এক দিনমজুর বাবা শুক্রবার সকালে শিশু কন্যাকে বাড়িতে রেখে কাজে চলে যায়। দুপুরে তাঁর শিশু কন্যাটি বাড়ির পাশে বোরো ধানের জমিতে পানি দেওয়ার পাম্পে গোসল করতে যায়। এসময় তাকে একা পেয়ে সেখানে থাকা জালাল উদ্দিনের ছেলে সপ্তম শ্রেণীর ছাত্র মুরশিদ ও সহিদুল ইসলামের ছেলে তৃতীয় শ্রেণীর ছাত্র মনিরুল ইসলাম ধর্ষণ করে।

এক পর্যায়ে শিশুটি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে শিশুটিকে তার মা বাবা সদর আধুনিক হাসপাতালে ভর্তি এবং সদর থানায় মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই অভিযুক্ত দুই শিশুকে গ্রেফতার করে থানা হেফাজতে রাখে।

রবিবার তাদের জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে হাজির করে জাবিনের জন্য আবেদন দেওয়া হয়। আদালতের বিচারক গোলাম ফারুক জামিন শুনানীর জন্য ২৩ এপ্রিল তারিখ ধার্য করেন এবং গ্রেফতারকৃত শিশুদের কারাগারে পুলিশের বিশেষ হেফাজতে রাখার নির্দেশ দেন।