২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পটুয়াখালীতে একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহন

পটুয়াখালীতে একই পরিবারের তিন সদস্যের ইসলাম ধর্ম গ্রহন

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালীতে একই পরিবারের তিন সদস্য সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছে। গত রবিবার দুপুরে পটুয়াখালী ৩ আদালত ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শিহাব উদ্দিনের আদালতে দুইজন আনুষ্ঠানিক ভাবে নোটারি পাবলিকের মাধ্যমে নাম ও ধর্ম পরিবর্তন করেন।

এরা হলেন, পটুয়াখালীল সদর উপজেলার টাউন বহাল গাছিয়া এলাকার বাসিন্দা বর্তমান নাম মো. ফুয়াদ হাসান পূর্বের নাম শ্যামল চন্দ্র শীল (২৭) ও মোসা. জান্নাতআরা পূর্বের নাম রীতা রানী ও তাদের শিশু সন্তান মোহাম্মদ গনি (২) পূর্বের প্রিতম চন্দ্র শীল।

জানাগেছে, রবিবার সকাল সাড়ে ৮ টায় টাউন বহাল গাছিয়াস্থ গাজী বাড়ি বায়তুল মামুর জামে মসজিদের ইমাম মাওলানা মনোয়ার হোসাইন হুমাঈদীর মাধ্যমে কালেমা পাঠ করে মুসলিম ধর্ম গ্রহন করে।

নওমুসলিম মো. ফুয়াদ হাসান জানান, বিভিন্ন সময় ওয়াজ মাহফিল শুনে শান্তির ধর্ম ইসলামের দিকে আকৃষ্ট হই। আসলে হিন্দু ধর্মের মুর্তি পুজা যা সব মিথ্যা। তিনি আরও জানান, আমি হিন্দু ধর্মের মা-বাবা ভাই বোনদের কাছে একটি অনুরোধ করবো তারা যে ওই অসত্য পাপের ধর্ম ত্যাগ করে। শান্তির ধর্ম ইসলাম ধর্ম গ্রহন করে।

এ্যাড. মো: শওকাত হোসেন মৃধা জানান, একই পরিবারের তিনজন ইসলাম ধর্ম গ্রহন করেছে। এদের মধ্যে দুই জনের আবেদন গ্রহন করেছে আদালত। অপ্রাপ্ত বয়স্ক শিশুটি পরিবারের সঙ্গে ইসলাম ধর্মের অনুসারী হলে তাতে কোন সমস্যা নেই। তারা সজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।