২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : মো.রফিকুল ইসলাম

রোহিঙ্গারা যেন ভোটার হতে না পারে : মো.রফিকুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ “রোহিঙ্গারা যাতে কোন ভাবেই ভোটার তালিকা হালনাগাদে অন্তরভূক্তি হতে না পারে তা গুরুত্ব সহকারে খেয়াল রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী মানববিক সহযোগিতায় এই রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন, তা না হলে নাফ নদীর সাগরে এসব রোঙ্গিদের রক্ত ভাসতো। উপজেলা নিবার্হি কর্মকর্তা মিল্টন রায়ের সভাপতিত্বে সোমবার দুপুরে উপজেলা মিলনায়তনে উপরোক্ত কথা বলেন বাংলাদেশ নির্বাচন কমিশনার মো.রফিকুল ইসলাম। তথ্যসংগ্রহকারি ও সুপারভাইজারদের উদ্দ্যোশে তিনি আরো বলেন, দোকানে অথবা বাজারে বসে কোন অবস্থাতেই ভোটর তালিকা হালনাগাদ করা যাবে না।

প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোটার করাতে হবে। খেয়াল রাখবেন আপনাদের একটি ভূলের কারণে আমাদের গত ১২ বছরের শ্রম ম্লান হয়ে যাবে। আর এসব ভূল আমরাও মেনে নিব না। যথাযথভাবে তাকে আইনের আওতায় আনা হবে। যাদের জন্ম ১/১/২০০৪ তারা ভোটার তালিকায় অন্তভুক্ত হতে পারবেন।”

পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আবু সাঈদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান, নির্বাচন কমিশনারের সহকারি সচিব মো.লুৎফুল কবীর সরকার,সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো.মুনির হোসাইন খান,সীতাকু- মডেল থানার অফিসার ইনচার্জ মো.দেলওয়ার হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.আশরাফুল আলম।