২১ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চাঁদাবাজ সন্ত্রাসী মাদকসেবীদের আওয়ামী লীগে স্থান নেই : এমপি মহিব

চাঁদাবাজ সন্ত্রাসী মাদকসেবীদের আওয়ামী লীগে স্থান নেই  : এমপি মহিব

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ পটুয়াখালী ৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিবকে গণ সংবর্ধণা দেয়া হয়েছে। কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনসহ কলাপাড়া পৌরসভা এ সংবর্ধনা দিয়েছে। সোমবার বিকেলে শহীদ শেখ কামাল অডিটরিয়াম মিলনায়তনে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধণা দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, যুবলীগ সভাপতি নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, ইউপি চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির প্রমুখ। সন্ধ্যার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিব বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আসনের মূল অভিভাবক। আমি তার একজন সেবক মাত্র। তার নির্দেশিত উন্নয়ন কাজকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের ভোগান্তি হয় এমন কোন কাজ করা যাবে না। চাঁদাবাজি, সন্ত্রাসী, সালিশ বাণিজ্য, মাদকের মতো সমাজবিরোধী কাজে যারা যুক্ত হবেন তাদের স্থান আওয়ামী লীগে নেই।

আওয়ামী লীগের এই ঘাঁটিকে আরও মজবুত করতে হবে। সংগঠনের শৃঙ্খলা বিরোধী কাজ করলে কাউকে ছাড় দেয়া হবে না। এমপি বলেন জনদুর্ভোগ লাঘবে সেবার মানসিকতা সবাইকে এক যোগে কাজ করতে হবে।