২৭ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাজিতপুরে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২২ এপ্রিল ॥ জেলার বাজিতপুরে অগ্নিকা-ে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার মধ্যরাতে উপজেলার পিরিজপুর বাজারের কোন একটি দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। মুহূর্তেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাজিতপুর, ভৈরব, কটিয়াদী ও কুলিয়ারচর থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই বাজারের শংকর মোদকের মুদির দোকান, জসিম উদ্দিনের কসমেটিক্স ও প্লাস্টিক পণ্যসামগ্রীর দোকান, আব্দুর রশিদের হার্ডওয়ার দোকান, হারাধন মোদকের কাপড়ের দোকান এবং ইব্রাহিম চৌধুরীর মনোহারি দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়।

সিলেট

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, রবিবার মধ্যরাতে নগরীর মিরাবাজার এলাকায় একটি নির্মানাধীণ অভিজাত রেস্টুরেন্টে অগ্নিকা-ের ঘটনায় প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, নির্মাণাধীন রেস্টুরেন্টটির ছাদ ছিল ছনের এবং ভেতরে নির্মাণসামগ্রী থাকায় আগুনের তীব্রতা বেড়ে যায়। রেস্টুরেন্টে বিদ্যুত কিংবা গ্যাসের কোন সংযোগ ছিলনা, তদন্ত ছাড়া বলা যাচ্ছে না কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতির বিষয়ে তিনি জানান, প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকার মতো হবে বলে ধারণা করা যাচ্ছে। তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ আরও বেশি দাবি করছেন।