২০ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ২

নওগাঁয় অভিযানে অস্ত্রসহ  গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় দেশী তৈরী ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজাগুলি ও দুটি চোরাই মোটরবাইক উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের আশরাফুল ইসলাম আপন (২৬) ও একই গ্রামের সোহেল রানা (৩৪)।

মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন পিপিএম জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি চৌকষ দল জেলার আত্রাই উপজেলার নন্দনালী গ্রামের মৃত আকবরের পুত্র সোহেল রানার বাড়িতে কুখ্যাত সন্ত্রাসী আশরাফুল ইসলাম অবস্থান করছিল বলে জানতে পারে।

সেখান থেকে আশরাফুল ইসলামকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি দেশী তৈরী পিস্তল, একটি ম্যাগাজিন ও ২ রাউন্ড তাজাগুলি উদ্ধার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে সোহেল রানাকে একটি চোরাই (ইয়ামাহা ফেজার) মোটরবাইকসহ গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরও একটি পালসার মোটরবাইক উদ্ধার করে ডিবি।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি। এসময় অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আকতার, ডিবির ওসি সামসুদ্দীনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাচিত সংবাদ