১৮ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ রবিনের (৭) মৃতদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের তিন দিনের মাথায় মঙ্গলবার সকালে দুর্ঘটনাস্থল থেকে প্রায় দু’ কিলোমিটার দূরের মেঘনা নদীর বসুরচর এলাকায় লাশটি ভেসে উঠে। নিহত রবিন গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি গ্রামের দক্ষিণপাড়ার মোঃ রুহুল আমিনের পুত্র। সে স্থানীয় আদর্শ কিন্ডার গার্টেনের নার্সারীর ছাত্র। চুতুর্থ শ্রেণির ছাত্র তার বড় বোন রিনা আক্তারের (১০) সাথে মাগরিবের পর শবে বরাত উপলক্ষে শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের মেঘনা নদীতে গোসল করতে যায়। তখন নদীতে স্রোতে ছিল।

এক পর্যায়ে বোনের হাত থেকে ভাই ছুটে যায়। চিৎৎকার করলেও আশপাশে ড্রেজারের শব্দে বাড়ি লোকজন তাৎক্ষনিক শুনতে পায়নি। পরে যখন লোকজন আসে তার আগেই রবিন ¯্রােতে হারিয়ে যায় অথৈ মেঘনায়। পরে গজারিয়া ফায়ার সার্ভিস ও ডুবুরির দল তল্লাশি চালিয়ে আর কোন সন্ধান পায়নি।

রবিনের নিকট আত্মীয় আব্দুল আওয়াল মুন্সী এসব তথ্য দিয়ে জানান, এই এলঅকায় শবে বরাতের সন্ধ্যায় গোসল করে নফল নামাজ আদায়ের রীতি রয়েছে। এতে নাকি সোয়াব বেশী হয়। সে কারণেই সন্ধ্যায় গোসল করতে যায়।

রবিনের মৃতদেহটি উদ্ধারের পর এলাকায় শোকে ছায়া নেমে আসে। স্বজনদের স্বজনদের বুক ফাটা আর্তনাতে এলাকার বাতাস ভারি হয়ে উঠে।