১৮ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শ্রীনগরে মাছ ভেবে নিক্ষেপ করা টেঁটায় ছোট ভাইয়ের মৃত্যু

শ্রীনগরে মাছ ভেবে নিক্ষেপ করা টেঁটায় ছোট ভাইয়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে মাছ ভেবে অষ্টম শ্রেণীর ছাত্রের নিক্ষেপ করা টেঁটায় ছোট ভাই তৃতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা রাতে সে চিকিৎসারত অবস্থায় ঢাকা মিটফোর্ট মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এর আগে দুপুরে উপজেলার দেউলভোগ গ্রামে সংঘঠিত এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ছোট ভাইয়ের স্মৃতিচারণ করে বার বার মূর্ছা যায় বড় ভাই।

স্থানীয়রা জানায়, শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেনীর ছাত্র অরিয়ান (১৩) মাছ শিকারের জন্য গত সেমবার দুপুরে টেটা নিয়ে বাড়ির পাশের পুকুরপাড়ে অবস্থান করছিল। এমন সময় তার ছোট ভাই দেউলভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র আরাফাত (৮) দুষ্টমী করে পুকুরের অপর প্রান্ত থেকে ডুব দিয়ে এসে কচুরিপানা নাড়া দেয়। বড় ভাই আরিয়ান মাছ ভেবে উচ্ছসিত হয়ে টেঁটা ছুড়ে মারলে তার ছোট ভাই আরাফাতের বুকের বামপাশে বিদ্ধ হয়। মূহুর্তের মধ্যে আরাফাত টেঁটাসহ ভেসে উঠলে আরিয়ানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে।

স্থানীয়রা আরাফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মিডফোর্ড হাসপাতালে প্রেরণ করেন। সন্ধ্যায় মিডফোর্ড হাসপালে চিকিৎসাধীন অবস্থায় আরাফাতের মৃত্যু হয়। আরিয়ান ও আরাফাত উপজেলার দেউলভোগ গ্রামের আপতু মোড়লের সন্তান।

শ্রীনগর থানার অফিসার ওসি মোঃ ইউনুচ আলী জানান, এটি একটি দুঃখজনক ঘটনা। এটি অসতর্কতা বা ভূলবসত ঘটনা। এতে বড় ভাইয়ের গ্রেফতারের কোন আশঙ্কা নেই।