২৩ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিয়া এতিমখানা দুর্নীতি মামলা ॥ আপীল গ্রহণ শুনানি ৩০ এপ্রিল

স্টাফ রিপোর্টার ॥ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতের দেয়া ৭ বছর সশ্রম কারাদ-ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার করা আপীল গ্রহণ বিষয়ে করা আবেদনের ওপর আগামী ৩০ এপ্রিল শুনানির দিন ধার্য করেছে হাইকোর্ট। অন্যদিকে নাইকো দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৬ মে দিন ধার্য করেছে আদালত। মঙ্গলবার হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চ ও বিচারিক আদালত এ আদেশ প্রদান করেছে।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতের দেয়া দ-ের বিরুদ্ধে করা আপীল গ্রহণ বিষয়ে আবেদনের ওপর আগামী ৩০ এপ্রিল শুনানির দিন ধার্য করেছে হাইকোর্ট। বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের হাইকোর্ট বেঞ্চ ঙ্গলবার এদিন ধার্য করেন।

নাইকো দুর্নীতি মামলার শুনানি ৬ মে ॥ নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৬ মে দিন ধার্য করেছে আদালত। মঙ্গলবার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত সাবেক কেন্দ্রীয় কারাগারে ঢাকার ৯ নম্বর বিশেষ জজ শেখ হাফিজুর রহমান এই দিন ধার্য করেন। মঙ্গলবার খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। তবে তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন থাকায় এদিন আদালতে উপস্থিত করা হয়নি।

এই মাত্রা পাওয়া