১৯ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৈয়দপুর সেনানিবাসে ইএমই কোরের ৯ম কর্নেল কমান্ড্যান্ট অভিষেক

সৈয়দপুর সেনানিবাসে ইএমই কোরের ৯ম কর্নেল কমান্ড্যান্ট অভিষেক

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসের ইএমই কোরের ৯ম কর্নেল কমান্ড্যান্ট অভিষেক প্যারেড এবং বাৎসরিক অধিনায়ক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ৯টায় ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহা পরিচালক মেজর জেনারেল সোহায়েল হোসেন খান পিএসপি কে ইএমই কোরের কর্নেল কমান্ড্যান্ট হিসেবে নিযুক্ত করা উপলক্ষে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শহীদ ক্যাপ্টেন নূরুল আবসার প্যারেড গ্রাউন্ডে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে সালাম ও অভিবাদন গ্রহণ করেন নব-নিযুক্ত কর্নেল কমান্ড্যান্ট সোহায়েন হোসেন খান। এসময় ইএমই কোরের জ্যেষ্ঠ অধিনায়ক ও জ্যেষ্ঠ জেসিও নবনিযুক্ত কর্নেল কমান্ড্যান্টকে র্যাংক ব্যাজ পরিয়ে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তা সকল স্তরের সামরিক ব্যক্তিবর্গ ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত থেকে প্যারেড উপভোগ করেন।

নব-নিযুক্ত কর্নেল কমান্ড্যান্ট এসময় ইএমই কোরের যারা ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে ও দেশান্তবোধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলেন, তাদের বীরত্বপূর্ণ অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। তিনি ইএমই কোরের সব সদস্যকে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে পেশাগত কাজে আত্মনিয়োগ করার জন্য আহ্বান জানান।

প্যারেড শেষে নবনিযুক্ত কর্নেল কমান্ড্যান্ট সৈয়দপুর সেনানিবাসের ইএমই সেন্টার এন্ড স্কুলে মহান মুক্তিযুদ্ধের স্মারক বিজয় গৌরবে পুস্পস্তবক অর্পন ও একটি বৃক্ষ রোপন করেন।