২১ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

১৪ যুগ্ম জেলা জজ বদলি

১৪ যুগ্ম জেলা জজ বদলি

অনলাইন রিপোর্টার ॥ নিম্ন আদালতের যুগ্ম জেলা জজ ও সমমর্যাদার ১৪ বিচারকে বদলি করা হয়েছে। বুধবার এই রদবদল এনে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব (যুগ্ম জেলা জজ) শাহরিয়ার আরাফাতকে ময়মনসিংহের যুগ্ম জেলা জজ ও সিরাজগঞ্জ শাহজাদপুরের যুগ্ম জেলা জজ মো. তসলিম আরিফকে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের সিনিয়র সহকারী সচিব করা হয়েছে।

খুলনার যুগ্ম জেলা জজ মুহাম্মদ জাকারিয়াকে ভোলা, বাগেরহাটের যুগ্ম জেলা জজ এসএম মাসুদ জামানকে নারায়ণগঞ্জ, জয়পুরহাটের যুগ্ম জেলা জজ অরুণ পালকে চাঁদপুর, বরিশালের যুগ্ম জেলা জজ মো. মাসুম বিল্লাহকে বরগুনায় বদলি করা হয়েছে।

মাদারীপুরের যুগ্ম জেলা জজ মো. ওসমান গণিকে ফরিদপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নারায়ণগঞ্জের যুগ্ম জেলা জজ নুসরাত জাহানকে প্রেষণে কুমিল্লার বিদ্যুৎ আদালতের ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ), ঝিনাইদহের যুগ্ম জেলা জজ মো. আব্দুল মতিনকে সিরাজগঞ্জের ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক (যুগ্ম জেলা জজ), মাগুরার ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক শিমুল কুমার বিশ্বাসকে যশোরের যুগ্ম জেলা জজ, সিরাজগঞ্জের ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মো. হাসিবুল হককে চাঁপাইনবাবগঞ্জের যুগ্ম জেলা জজ নিয়োগ দেয়া হয়েছে।

কুমিল্লার বিদ্যুৎ আদালতের ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) মো. মাসউদুর রহমান কুমিল্লার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জালাল উদ্দিন পাবনার যুগ্ম জেলা জজ এবং যশোরের যুগ্ম জেলা জজ সোহানী পূষণ মাগুরার ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক নিয়োগ পেয়েছেন।