২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কলাপাড়ায় বাসের ধাক্কায় ছাত্র নিহত

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৪ এপ্রিল ॥ কলাপাড়া-কুয়াকাটা সড়কের পাইকবাড়ি নামকস্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় আহত স্কুলছাত্র গোলাম রাব্বি (৭) মঙ্গলবার সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাসায় ফেরার পথে কুয়াকাটাগামী একটি বাসের ধাক্কায় রাব্বি আহত হয়। নিহত রাব্বি মনোহরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও জাকির মৃধার ছেলে।

জয়পুরহাটে যাত্রী

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, পাঁচবিবির লাঙ্গলহাটি এলাকায় ট্রাক্টরের ধাক্কায় রেজাউল করিম নামে এক ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বুধবার জয়পুরহাট-হিলি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজউল করিম জয়পুরহাট সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের পুত্র। জানা যায়, রেজাউল করিম পাঁচবিবিতে তার এক আত্মীয় মারা যাওয়ায় সেখানে সে দাফন শেষ করে ভ্যানযোগে বাড়িতে যাচ্ছিলেন। পথে লাঙ্গলহাটি এলাকায় পৌঁছালে পাঁচবিবি তিনমাথা গামী একটি বালু বোঝায় ট্রাক্টর ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই রেজাউল করিম মারা যায়।

ঝিনাইদহে যুবক

নিজস্ব সংবাদদাতা ঝিনাইদহ থেকে জানান, ঝিনাইদহে বাস ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল ইসলাম (৩৫) নামে একজন নিহত হয়েছে। বুধবার বিকেলে ঝিনাইদহ সদর উপজেলার কালা গ্রামের গোল্ড ব্রিকসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিকেলে মাগুরা থেকে ডেইজি পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহে আসছিল। পথে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের গোল্ড ব্রিকসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সংঘর্ষ হয়।

এতে বাসে থাকা যাত্রীরা অক্ষত থাকলেও নসিমন চালক আশরাফুল ইসলাম গুরুতর আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।