২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যারা জঙ্গী কর্মকাণ্ড চালায় ইসলামে তাদের স্থান নেই ॥ মোজাম্মেল হক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক শ্রীলঙ্কায় ধর্মীয় প্রতিষ্ঠান ও রেষ্টুরেন্টে জঙ্গী হামলার নিন্দা জানিয়ে বলেছেন, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে। যারা ধর্মের নাম ব্যবহার করে জঙ্গীবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালায় ইসলাম ধর্মে তাদের কোন স্থান নেই। তারা মুসলমান নামধারী হতে পারে, কিন্তু মুসলমান হতে পারে না।

বুধবার দুপুরে কালিয়াকৈর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের আয়োজনে দোয়া মাহফিলে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরীন, সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর বক্তব্য রাখেন।

কিশোরগঞ্জে পুকুরে ডুবে মাতাল যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৪ এপ্রিল ॥ অতিরিক্ত মদপানের কারণে ভারসাম্য হারিয়ে পুকুরে পড়ে গুরুদয়াল রবিদাস (৪১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গাঙ্গাটিয়া সৈয়দপুর গ্রামের মৃত গোপাল রবিদাসের ছেলে। বুধবার সকালে পুলিশ সদরের প্যারাভাঙ্গা গ্রামের একটি পুকুর থেকে লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাতে গুরুদয়াল রবিদাস শহরে যাওয়ার উদ্দেশে গাঙ্গাটিয়া সৈয়দপুর গ্রামের বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ি ফিরে যায়নি। বুধবার সকালে সদর উপজেলার প্যারাভাঙ্গা গ্রামের একটি পুকুরে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।