১৯ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বগুড়ায় বিএনপি নেতা হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বিএনপি নেতা মাহবুব আলম শাহীন হত্যা মামলার প্রধান আসামি পৌরসভার কাউন্সিলর (প্যানেল মেয়র-২) ও বগুড়া মোটর মালিক গ্রুপের নেতা আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। বুধবার পুলিশ তাকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিএনপি নেতা ও পরিবহন ব্যবসায়ী এ্যাডভোকেট মাহবুব আলম শাহীন হত্যা মামলায় আমিনুল ইসলামকে (৪৮) মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া পুলিশের একটি টিম ঢাকার মতিঝিল এলাকা থেকে গ্রেফতার করে। শাহীন খুন হওয়ার পর থেকে সে পলাতক ছিল। বগুড়ার পরিবহন সেক্টরে সে প্রভাবশালী হিসেবে পরিচিত।

গত ১৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে বগুড়ার উপশহর এলাকায় বগুড়া সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক, পরিবহন ব্যবসায়ী ও আইনজীবী শাহীন সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতে খুন হন।

ছাত্রী আত্মহত্যা প্ররোচনাকারীদের শাস্তি দাবি

নিজস্ব সংবাদদাতা, জামালপুর, ২৪ এপ্রিল ॥ সরিষাবাড়ী উপজেলায় সপ্তম শ্রেণীর মেধাবী ছাত্রী ছোঁয়া সাহা অন্তরার আত্মহত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন শেষে ইউএনও’র কাছে স্মারকলিপি পেশ করেছে সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। বুধবার ক্লাস শুরুর আগে সকাল ৯টার দিকে বিদ্যালয়টির সামনে তারা এ মানববন্ধনের আয়োজন করে। এ সময় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ওয়াজেদা পারভীন, সহকারী শিক্ষক তপন চন্দ্র সাহা, নবম শ্রেণীর ছাত্রী মাঈশা আক্তার ও পূজা রানী সাহা প্রমুখ। বক্তারা ওই ছাত্রীর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলার সকল আসামিকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণে আরও একজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ, ২৪ এপ্রিল ॥ রূপগঞ্জে গ্যাস বিস্ফারেণের ঘটনায় দগ্ধ আরিফ (২৬) নামে আরও এক জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আরিফের বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার গোপীনাথপুর গ্রামে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪-এ। এর আগে, ২২ এপ্রিল ভোর সোয়া ৩টার দিকে উপজেলার সাওঘাট এলাকার রাবেয়া আক্তার মিলির বাড়িতে তিতাস গ্যাস বিস্ফোরিত হয়ে তিন পোশাক কারখানার শ্রমিক নিহত হয়েছেন।