১৯ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর ॥ সম্প্রতি আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

আবার নতুন লুকে দীপিকা...

এই তো কদিন আগেই দীপিকার এ্যাসিড দগ্ধ মুখ নিয়ে বেশ আলোচনা ছিল মিডিয়াপাড়ায়। অনেকে ছবিটি দেখে ভয় ও পেয়েছিলেন। পরে অবশ্য সবার সে চিন্তা মাথা থেকে ঝড়ে গেছে। কারণ সে এসিড বাস্তবে নয় ছবির চরিত্রের অংশ ছিল। এবার ও ঠিক তেমনই একটি লুক ভাইরাল হয়েছে তবে এটিতে দীপিকাকে দেখা গেছে স্কুল ড্রেস পরা ছাত্রীর বেশে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় দীপিকা তাঁর এক বান্ধবীসহ স্কুল ড্রেস পরে দাঁড়িয়ে আছে। এবার তাঁরা দুজন যেন কী খাচ্ছে। ‘ছপক’ ছবির নতুন একটি ভিডিও ফাঁস হয়েছে। তাঁর চরিত্রের নাম মালতী। মনে করা হচ্ছে, ছবির শুরুতে এসিড আক্রান্ত হওয়ার আগে এই লুকেই দেখা যাবে নায়িকাকে। ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। সব ঠিকঠাক থাকলে আগামী ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

মুক্তি পেল ‘ভারত’- এর ট্রেলার...

সলমন খানের ছবি ‘ভারত’ এর ট্রেলার মুক্তি পেয়েছে। আর এতেই যেন সিনেপ্রেমীদের মনে আনন্দের বন্যা বইছে। তিন মিনিটের এই ট্রেলারে কখনও তরুণ, কখনও বা বৃদ্ধ, কখনও অচেনা যুবক এমন ব্যতিক্রমী পাঁচ চরিত্রে দেখা যাবে তাকে। একটি কোরিয়ান ছবির রিমেক হলো ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবন, জার্নির মধ্যে দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। ছবিটির প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, ‘একটা দেশ এবং একটা মানুষের জার্নি রয়েছে এখানে। আমাদের কাছে অনুপ্রেরণার মতো। ছবিটি দেখে লোকে অনেক ইতিহাস জানতে পারবে। বেশ কয়েক বছর পর আব্বাস জাফর পরিচালিত ছবিটির মধ্যে দিয়ে অনস্ক্রিন এ সালমান ক্যাটরিনাকে দেখতে পাবেন দর্শক।

কিমের বিরুদ্ধে গৃহকর্মীর অভিযোগ...

বলিউডের নায়িকা কিম শর্মা। ছবি করে না যতটা পরিচিতি পেয়েছেন ততবেশি পরিচয় মিলেছে দাম্পত্য বিচ্ছেদ আর পুলিশী অভিযোগের ফলে। খবরের শিরোনামেও এসেছেন তিনি বহুবার। তবে সেটা যে খুব ভাল ছিল এমন নয়। গৃহপরিচারিকাকে পারিশ্রমিক না দেয়ার অভিযোগে এবার পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছেন ন¤্রতা সোলাঙ্কি নামের এক ভদ্রমহিলা। তিনি পুলিশের কাছে অভিযোগে লিখেন, কিমের কাছে পারিশ্রমিক চাইতে যাই আমি। কিম তা দেননি। গোটা ঘটনায় ভয় পেয়ে গিয়ে ন¤্রতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে পুলিশ কিমকে থানায় ডেকে বয়ান রেকর্ড করেছে। গত ছয় মাস যাবত ন¤্রতা কিমের বাড়িতে কাজ করতেন।