২১ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’-এর মুক্তি পেছাল

রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’-এর মুক্তি পেছাল

অনলাইন ডেস্ক ॥ দূরন্ত গতিতে চলছে সালমান খান ও সোনাক্ষী সিনহার ‘দাবাং থ্রি’ ছবির কাজ। কয়েকদিন আগেই এর শুটিং শুরু হয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরের বড়দিনে নাকি মুক্তি দেয়া হবে এই ছবি। ওই একই সময়ে মুক্তি পাওয়ার কথা ছিল আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’।

কিন্তু সম্প্রতি খবর বলছে, অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেয়া হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’-এর মুক্তির তারিখ। সালমান খানের ছবির সঙ্গে প্রতিযোগিতা করতে চান না বলেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে মনে করছেন অনেকে। তবে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় ও এর সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন ভিন্ন কথা।

তাদের দাবি, ছবির কিছু অংশের শুটিং এখনও বাকি। সেটা শেষ করতে অক্টোবর ধরে যাবে। তারপর শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ। ভিএফএক্স নির্ভর এই ছবির গ্রাফিক্সের কাজ শেষ হতেও বেশ খানিকটা সময় লাগবে। তাই বড়দিনে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি দেয়া সম্ভব হবে না।

আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’-তে বিগ-বি অমিতাভ বচ্চনও রয়েছে। গত বছরের মাঝামাঝি শুরু হয়েছিল এ ছবির শুটিং। ‘ব্রহ্মাস্ত্র’-এর সেট থেকেই সম্পর্কে জড়িয়ে পড়েন আলিয়া-রণবীর। সেই হিসেবে তাদের প্রেমের বয়স প্রায় এক বছর। চলতি বছরে তাদের চারহাত এক হবে বলে গুঞ্জন রয়েছে।