২৪ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৫ এপ্রিল ॥ হরিণাকুণ্ডু উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সুরুজ আলীর ফাঁসির রায় দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক চাদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজি এ রায় প্রদান করেন। দ-িত সুরুজ আলী হরিণাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর গ্রামের বরকত আলীর ছেলে। উল্লেখ্য, ২০০৩ সালের ২৯ ডিসেম্বর যৌতুকের দাবিতে স্ত্রী চম্পা খাতুনকে হত্যার পর আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে স্বামী সুরুজ ও তার পরিবার। পরে পুলিশ চম্পার লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করায়। সে সময় হরিণাকুণ্ডু থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

জাতীয় পার্টির নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ নগরীতে চাঁদাবাজির মামলায় জাতীয় পার্টির নেতা ও ব্যবসায়ী জয়নাল আবেদীন ওরফে আল জয়নালকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। বুধবার রাত সোয়া ১২ টার দিকে নগরীর এসএম মালেহ রোডে জয়নালের নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে আল জয়নালকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ জানায়, নগরীর স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ফারুক বাদী হয়ে বুধবার সন্ধ্যায় সদর মডেল থানায় আল জয়নালের বিরুদ্ধে জমিসংক্রান্ত ঘটনায় ২২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে রাতেই গ্রেফতার করা হয়। এ ছাড়া জয়নালের বিরুদ্ধে আরও ৫টি মামলা রয়েছে।

আগুনে পুড়ে যুবকের মৃত্যু

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ২৫ এপ্রিল ॥ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামে মহিদ মিয়া (২৫) নামে এক যুবক আগুনে পুড়ে নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে। শুক্রবার ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠাবে। বোয়ালমারী থানা পুলিশ জানায়, ওই গ্রামের আবু শাহিদ মিয়ার মেজো ছেলে মহিদ মিয়া মানসিক ভারসাম্যহীন ছিল। এর আগে সে বাড়ি থেকে চলে গিয়েছিল। বাড়ির বাইরে একটি ছাপরা ঘরে থাকত সে। তার পায়ে শিকল বাঁধা ছিল। কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারে না।

আম পাড়তে গিয়ে পিকাপ হেলপারের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর, ২৫ এপ্রিল ॥ ঢাকা-কচুয়া সড়কের পিপইয়াকান্দি এলাকায় পিকাপের হেলপার সোহাগ আম পাড়তে গিয়ে নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকার বাড্ডার সাউন্ড সেভেন কোম্পানির পিকাপ নোয়াখালী জেলার রামগতি উপজেলা চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠানে যাবার সময় এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, পিপইয়াকান্দি এলাকায় পিকাপ ভ্যানের উপরে থাকা হেলপার সোহাগ আম পাড়তে গেলে এক পর্যায়ে সে ছিটকে গাড়ির নিচে পড়ে যায়। সংজ্ঞাহীন অবস্থায় কচুয়া উপজেলার সাচার বাজারের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে এলে চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করে। সোহাগ ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের শাহদাত হোসেনের ছেলে।

ট্রেনের ধাক্কায় যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৫ এপ্রিল ॥ নওগাঁর আত্রাইয়ে ট্রেনের ধাক্কায় ভুট্টু বাহাথ (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আহসানগঞ্জ রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ভুট্টু বাহাথ জয়পুরহাট সদর ঋষিপাড়া এলাকার নগেন বাহাথের ছেলে। এ ব্যাপারে আত্রাই থানা পুলিশ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি আহসানগঞ্জ রেলস্টেশন এলাকা অতিক্রম করার সময় ভুট্টু বাহাথ ট্রেনের সামনে চলে আসে। এসময় ট্রেনের সঙ্গে মাথায় ধাক্কা খেয়ে মাটিতে ছিটকে পড়ে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং চিকিৎসার কিছু সময় অতিবাহিত হওয়ার পর সে মারা যায়।

সন্ত্রাসী হামলায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বিএনপি নেতার সহোদর ও তার স’মিলের স্টাফরা সন্ত্রাসী হামলা চালিয়ে উখিয়ার এক যুবককে হত্যা করেছে। বুধবার সকাল ১১টায় উখিয়ার পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ির ঘুমধুম চাকমাপাড়া এলাকায় ছুরিকাঘাত করা হয় ইমন বড়ুয়া নামের এক যুবককে। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাতে মারা যান তিনি। জানা যায়, উখিয়া রত্নাপালং ভালুকিয়া লম্বাঘোনার মৃত ভবতোষ বড়ুয়ার পুত্র ইমন বড়ুয়া (৩৫) তার বাড়িভিটার রোপিত গাছ চিরাই করতে ঘুমধুম সাবেক ইউপি চেয়ারম্যান দীপক বড়ুয়ার মালিকানাধীন স’মিলে যায়। স’মিলে মিস্ত্রীর সঙ্গে তুচ্ছ বিষয়ে তর্কাতর্কির এক পর্যায়ে স’মিল মালিকের ছোট ভাই সমীরণ বড়ুয়া দলবল নিয়ে ঘটনাস্থলে পৌঁছে। এতে সমীরণের নেতৃত্বে ইমনের ওপর বেধড়ক হামলা চালানো হয়। কাঠ চিরাইকে কেন্দ্র করে বেশি টাকা দাবি করায় প্রতিবাদ করে ইমন।