২০ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্বাস্থ্য সেক্টরের উন্নয়ন আজ রোল মডেল ॥ স্বাস্থ্য প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান, এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্য সেক্টরের উন্নয়ন আজ বিশ্বের রোল মডেল হয়ে দাঁড়িয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এক্ষেত্রে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। দেশের প্রতিটি উপজেলায় ১০০ শয্যার হাসপাতাল করা হবে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে অনুষ্ঠিত জামালপুর সাংবাদিক ফোরাম-ঢাকা’র প্রীতি সম্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। প্রীতি সম্মিলন অনুষ্ঠানটি আয়োজন করে ঢাকায় কর্মরত জামালপুরের সাংবাদিকদের সংগঠন জামালপুর সাংবাদিক ফোরাম, ঢাকা।

ফোরামের সভাপতি মোহাম্মদ আবু সাঈদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, জামালপুর সদর আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফোরামের সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল।

ডাঃ মুরাদ হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা এবং নির্বাচনী ইশতেহার অনুযায়ী দেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় মানসম্মত স্বাস্থ্য ও পৌঁছে দিতে দেশের প্রতিটি উপজেলায় একটি করে ১০০ শয্যার হাসপাতাল তৈরি করা হবে।