২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আগামী ২৭ জুলাই প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন

আগামী ২৭ জুলাই প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন

অনলাইন রিপোর্টার ॥ দীর্ঘ ৭ বছর ধরে আটকে আছে প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচন। ২০১৬ সালে প্রযোজক নাসির হোসেনের করা রিটের কারণে নির্বাচন স্থগিত হয়ে যায়।

পর পর তিনবার কেউ নির্বাচনে দাঁড়াতে পারবেন না— এফবিসিসিআইর অধীন সংগঠনের এমন নির্বাচনী রীতির খেলাপ করা হয়েছে মর্মে নাসির হোসেন বৈধতা চ্যালেঞ্জ করে রিট করেছিলেন।

তার রিটের পরিপ্রেক্ষিতে আদালত তিন মাসের জন্য নির্বাচন স্থগিত করেছিলেন। এরপর এখন পর্যন্ত সেই স্থগিতাদেশের জেরে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

অবশেষে চূড়ান্ত হলো বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচনের তারিখ। আজ শনিবার (২৭ এপ্রিল) ঘোষণা করা হয়েছে নির্বাচনের তফসিল।

আর এই তফসিল অনুযায়ি আগামী ২৭ জুলাই (শনিবার) নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছে। সমিতির অফিসের দায়িত্বে থাকা সৌমেন রায় বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

সৌমেন রায় বাবু বলেন, ‘আজ প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচনের তফসিল ঘোষণা করা হলো। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সদস্যদের নিয়ে গঠিত নির্বাচনী কমিটি এই তফসিল ঘোষণা করেছেন।’

প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচনের মধ্য দিয়ে চলচ্চিত্রের বহুমুখী সমস্যার কিছুটা হলেও সমাধান হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া