১৯ নভেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

২০০ পর্বে মাছরাঙার ‘ফুল এইচডি’

সংস্কৃতি ডেস্ক ॥ মাছরাঙা টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফুল এইচডি’ দুই শ’ পর্বের মাইলফলক স্পর্শ করছে। আজ ৩০ এপ্রিল নাটকটির ২০০তম পর্ব প্রচার হবে। নাটকটি প্রতি রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ৮-৩০ মিনিটে নাটকটি প্রচার হচ্ছে।

অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সানজিদা প্রীতি, তারিক আনাম খান, আবুল হায়াত, আরফান আহমেদ, রাশেদ মামুন অপু, রোবেনা রেজা জুঁই, নাবিলা ইসলাম, দীপান্বিতা, সুষমা সরকার, শামীমা নাজনীন প্রমুখ।

‘ফুল এইচডি’ নাটকের গল্পে দেখা যায়, টানা দুই বছর সিনেমা ব্যবসায় লোকসান দিচ্ছে তরুণ প্রযোজক ইফতেখার আলম। এ সময় একদিন তার অফিসে আসে আবুল কালাম মোহাম্মদ সামসুদ্দীন নূর নামের অদ্ভুত এক লোক। সে ঢাকায় এসেছে এমন একটি সিনেমার কাহিনী নিয়ে যে সিনেমা তৈরি হলে সারাদেশে আলোড়ন সৃষ্টি হয়ে যাবে। সিনেমার কাহিনী লেখা শুরু করে নূর। কান্নার দৃশ্য লেখার সময় সে হাউ মাউ করে কাঁদতে থাকে। কমেডি দৃশ্য লেখার সময় হাসতে থাকে। এ্যাকশন দৃশ্য লেখার সময় উত্তেজনায় কাঁপতে থাকে। চার দিনের মধ্যে তার সিনেমার কাহিনী লেখা শেষ হয়ে যায়। নানা অদ্ভুত ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকের কাহিনী।