২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্ক ॥ ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ডাবলিনে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ক্যারিবীয়রা।

গত ৫ মে শুরু হয়েছে এই সিরিজ। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডকে ১৯৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে আত্মবিশ্বাসী সূচনা করেছে ক্যারিবীয়রা। আর বাংলাদেশ প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে হেরেছে ৮৮ রানে।

চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ একাদশে নেই আগের ম্যাচে ওপেনিং জুটির বিশ্বরেকর্ডে ভূমিকা রাখা জন ক্যাম্পবেল। তার বদলে ওয়ানডেতে অভিষেক হয়েছে উইকেটকিপার ব্যাটসম্যান শেন ডাউরিচের। পিঠের চোটের কারণে নেই ক্যাম্পবেল।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শেন ডাউরিচ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, সুনিল আম্ব্রিস, অ্যাশলে নার্স, জেসন হোল্ডার (অধিনায়ক), কেমার রোচ, শেলডন কট্রেল ও শ্যানন গ্যাব্রিয়েল।

এই সিরিজে ডাবল লিগ পদ্ধতিতে একটি দল চারটি করে ম্যাচ খেলবে। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের সেরা দুই দল ফাইনাল খেলবে।