২৩ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিক-টু ॥ গুঞ্জন উড়িয়ে দিলেন দিশা

কিক-টু ॥ গুঞ্জন উড়িয়ে দিলেন দিশা

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সালমান খানের ভারত সিনেমায় অভিনয় করছেন তিনি। সম্প্রতি প্রকাশিত সিনেমাটির ‘স্লো মোশন’ গানে সালমান-দিশার রসায়ন দর্শকের নজর কেড়েছে।

এদিকে গুঞ্জন উঠেছে, কিক-টু সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধবেন দিশা। তবে একটি সাক্ষাৎকারে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। এ প্রসঙ্গে বাঘি-টু অভিনেত্রী বলেন, ‘এটি আপনাদের সাজিদ নাদিয়াদওয়ালা স্যারকে (প্রযোজক) জিজ্ঞেস করতে হবে। আশা করছি, তিনি শুনছেন।’

ভারত সিনেমায় সালমানের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, ‘সালমান স্যারের সঙ্গে কাজ করাটা একটি অভিজ্ঞতা কারণ তিনি খুব চমৎকার একজন ব্যক্তি এবং তার সঙ্গে সবাই নিজের মতো ও স্বস্তিতে থাকেন। এটি অসাধারণ একটি অভিজ্ঞতা।’

ভারত সিনেমায় যুবক থেকে শুরু করে ৭০ বছর বয়সি বৃদ্ধের চরিত্রে দেখা যাবে সালমানকে। সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমায় ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ভারত সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০১০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে বিভিন্ন ঘটনা দেখানো হবে।

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভুষণ কুমার, কৃষাণ কুমার, নিখিল নমিত ও সালমান খান। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান-দিশা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।