১৪ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

গ্রামীণ ইউনিক্লো

এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিক্লো ছেলেদের জন্য নিয়ে এসেছে উন্নত ও বিশ্বমানের বিশেষ ফেব্রিক্সে তৈরি বিভিন্ন রং এবং ডিজাইনের পাঞ্জাবি, লিনেন শার্ট ও ড্রাই পোলো শার্ট যা গরমের দিনে খুবই আরামদায়ক, ডেনিমশার্ট, কটনের প্রিন্টেড শার্ট, বিভিন্ন ডিজাইনের চেক শার্ট, প্রিন্টেড ডেনিমশার্ট, স্ট্যান্ড কলার শার্ট, বিশেষভাবে তৈরি ইজি প্যান্টস্, জিনস্, চিনো প্যান্টস্সহ আরও বিভিন্ন আইটেম। আর মেয়েদের জন্য থাকছে বিভিন্ন ডিজাইনের হালকা ও ভারি কাজের সলিড এবং প্রিন্টেড কামিজ, শ্রাগ, টপস্, ভিন্ন স্টাইলের প্যান্টস্ ও পালাজ্বো, লেগিংস্সহ আরও বিভিন্ন আইটেম। গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে মূলত ৩টি বৃহৎ সামাজিক উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে:

কায়ারা

‘কায়ারা’ একটি মাল্টি ফ্যাশন ব্র্যান্ড স্টোর। এখানে দেশের তরুণ মেধাবী ডিজাইনারদের আলাদা আলাদা ক্লজেট রয়েছে। গত ৪ মে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘কায়ারা’র ৪র্থ শাখার উদ্বোধন হয়ে গেল। এটি উত্তরার ১৩ নম্বর সেক্টরে মাইলস্টোন কলেজের বিপরীতে তিন হাজার স্কয়ার ফিটের বিশাল বড় একটি শাখা। উদ্বোধনী অনুষ্ঠানে ‘কায়ারা’র স্বত্বাধিকার আইরিন হক আইভি, লাক্স তারকা বাঁধন, র‌্যাম্প কুইন সৈয়দ রুমাসহ জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। রুমার কোরিওগ্রাফিতে এক বর্ণাঢ্য ফ্যাশন শোর মাধ্যমে ‘কায়ারা’য় অবস্থিত সমস্ত ডিজাইনারের ঈদ কালেকশন দেখানো হয়। এ শাখায় পাওয়া যাবে ডিজাইনার ড্রেস, শাড়ি, বোরখা, ওয়েস্টার্ন ড্রেস, সু, জুয়েলার ও কসমেটিকস।

ওমেন্স ডল

চারদিকে এখন ঈদের উৎসবের আমেজ কাজ করছে। আর এ ধরনের উৎসবে নিজেকে মেলে ধরতে যেন কেউ পিছপা হয় না। বর কনের সাজের পাশাপাশি নিজেদের সাজ নিয়েও চলে নানা জল্পনা-কল্পনা। এসব কিছু বিবেচনা করে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ওমেন্স ডলে থাকেছে হেয়ার রিবনডিং এ ২০% হেয়ার কালারে ১৫% এবং হেয়ার স্পাতে ১০% পর্যন্ত ছাড়। এ ছাড়াও থাকছে বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ। যেমন, প্লাগ+ফেসিয়ার+হ্যান্ড ম্যাসেজ+পেডিকিউর+হট ওয়েল ম্যাসেজ মাত্র ১০০০ টাকা। কিংবা প্লাগ + ফেসিয়াল + পেডিকিউর + মেনিকিউর মাত্র ১০০০ টাকা।

এ সুযোগ প্রথম রমজান থেকে ১২ রমজান পর্যন্ত প্রযোজ্য থাকবে।

ঠিকানা : ১৩৭ লেক সার্কাস, কলাবাগান মিরপুর রোড, ঢাকা।

যোগাযোগ : ঢাকা ব্রাঞ্চ ০১৭৬৬৮৫০৬০৬, রাজশাহী ব্রাঞ্চ ০১৭৪৫৭৬৬৪৯৯।

লা রিভ

রাজধানীর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ারে অবস্থিত মেগা স্টোরে এক আয়োজনের মধ্য দিয়ে ঈদ-উল-ফিতর ২০১৯ কালেকশন উদ্বোধন করেছে লা রিভ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মন্নুজান নার্গিস ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। আয়োজনে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কুশলাদী বিনিময় করে ঈদ কালেকশন উদ্বোধন করেন মন্নুজান নার্গিস। এবারের ঈদ কালেকশন নিয়ে তিনি জানান, ‘ঈদ-উল-ফিতর ২০১৯ এর পোশাকসমূহের মূল উপজীব্য অরিজিন তথা উৎসমূল। দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও বৈচিত্র্যময় ছাঁটে আনা হয়েছে এবারের কালেকশন।’ এ ছাড়াও পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় িি.িষবৎবাবপৎধুব.পড়স থেকেও ঘরে বসেই বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই লা রিভ পণ্য কেনা যায়।