১৪ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রযুক্তি নতুন পণ্য

এইচপি ব্র্যান্ডের ফটোকপিয়ার সাথে থাকছে উপহার

এইচপি ব্র্যান্ডের ফটোকপিয়ার ৪৩৬এন এ বিশেষ অফার ঘোষণা করেছে ডিজিটালব্রিজ লিমিটেড। এইচপি-৪৩৬এন ফটোকপিয়ারটি মিনিটে ২৩ পৃষ্টা ফটোকপি ও প্রিন্ট আর ৩০ পৃষ্টা স্ক্যান করতে সক্ষম। এর মেমোরী ১২৮ জিবি, কপি রেজুলেশন-৬০০/৬০০ ডিপিআই, ১ বছরের বিক্রোয়ত্তর সেবাসহ বিশেষ মূল্যছাড়ে ফটোকপিয়ারটি পাওয়া যাবে ৬০,০০০ টাকায় তাছাড়াও সাথে থাকছে ১ বক্স পেপার একদম ফ্রি। ডিজিটালব্রিজ লি: বাংলাদেশে এইচপি ব্র্যান্ড পণ্যের অনুমোদিত সরবরাহকারী। এইচপি ব্র্যান্ডের সঠিক ও অফারসহ পণ্য ক্রয়ের সুযোগ পাবেন আইডিবি ভবনের ২য় তলার ১১৮নং এবং মাল্টিপ্লান সেন্টারের ৪র্থ তলার ৪২৫ নং ডিজিটালব্রিজ এর আউটলেটে। তাছাড়াও দেশের যে কোন প্রান্তে ঘরে বসেই পেতে পারেন পণ্য ডেলিভারি সুবিধা। আপনার পছন্দের আইটি পণ্যের মূল্য বা বিস্তারিত জানা যাবে এই নাম্বারে: ০১৭০৬৬৬২৯৪১, ০১৭৩৯৩০১৫৪৯, ৯১৮৩৩৩০। এছাড়াও সকল তথ্য রয়েছে নিজস্ব ওয়েবপেজে: www.digitalbridgebd.com

সেলফি ও কলার টিউনে ক্যাশব্যাক

এয়ার কন্ডিশনার কিনে সেলফি তুলে ফেসবুকে পোস্ট দিলে কিংবা কলার টিউন সেট করলেই ১০০০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে ওয়ালটন। এসি কেনার পর প্রথমে ওই পণ্যটি ডিজিটাল রেজিস্ট্রেশন করতে হবে। এরপর এসির সাথে সেলফি বা ছবি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে প্রোফাইল পিকচার হিসেবে সেট করবেন ক্রেতা। এ সময় ছবির সাথে তাকে কয়েকটি নির্দিষ্ট বাক্যের যে কোনো একটি লিখতে হবে। এরপর পোস্টটির একটি স্ক্রিনশট নিয়ে ০১৬৮৬৬৯৪৭৯৭ নম্বরে ভাইবার, হোয়াটসঅ্যাপ অথবা ইমো-তে পাঠালে ৫০০ টাকার ক্যাশব্যাক পাবেন ক্রেতা।

এসির কলার টিউন সেট করে আরো ৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। গ্রামীণফোন গ্রাহকরা *২৪০০০*৩০১# ডায়াল করে ২ প্রেস করে কলার টিউন সেট করতে পারবেন। এয়ারটেল গ্রাহকদের *৭৮৮*৫৭২# নম্বরে ডায়াল করতে ১ প্রেস করতে হবে। রবির গ্রাহক হলে ক্রেতা *৮৪৬৬*১৩২# নম্বরে ডায়াল করে কলার টিউন সেট করতে পারবেন।

বর্তমানে বাজারে রয়েছে ১৭ মডেলের মডেলের ১ থেকে ২ টনের ওয়ালটন এসি। দাম ৩৫,৯০০ টাকা থেকে ৭৬,৪০০ টাকার মধ্যে। ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ওয়ালটনের ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছরের গ্যারান্টি। থাকছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধায় কেনার সুযোগ।