১৪ মে ২০১৯

বিসিসির উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ

বিসিসির উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর হাসপাতাল রোডএলাকায় বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ কার্যক্রম শুরু করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ পানির মান পরীক্ষার পর নগরবাসীর মধ্যে এ পানি সরবরাহ করা হয়। পুরো রমজান মাসজুড়ে বিসিসি’র উদ্যোগে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

একইদিন সিটি মেয়র নগরীর সৌন্দর্য বিনষ্ট করে যত্রতত্র ভাবে অপরিকল্পিত টেলিফোন, ডিস, ইন্টারনেট ও বিদ্যুতের তার স্বচোখে পরিদর্শন করেন। সিটি মেয়র বলেন, ক্যাবল ব্যবসায়ীরা বিশেষ করে ইন্টারনেট, ডিস ও টেলিফোন ব্যবসায়ীরা এলামেলোভাবে তাদের কোম্পানীর ক্যাবল সংযোগ দেয়ায় বিভিন্ন সময় দুর্ঘটনা ঘটছে। পাশাপাশি নগরীর সৌন্দর্য নস্ট হচ্ছে। তাই নগরীর সৌন্দর্য রক্ষায় ও জনস্বার্থে সকল ব্যবসায়ীদের ক্যাবলগুলো নিজ দায়িত্বে পরিকল্পিতভাবে গুছিয়ে সংযোগ দেয়ার জন্য প্রাথমিকভাবে নির্দেশ দেয়া হয়েছে। নির্দেশ অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে পরবর্তীতে বিসিসি কর্তৃপক্ষ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

পরবর্তীতে সিটি মেয়র সাদিক আব্দুল্লাহ নগরীর আমানতগঞ্জ এলাকার শহীদ সুকান্ত বাবু শিশু পার্ক ও বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন গ্রীন সিটি পার্ক পরিদর্শন করেন। মেয়র ঈদের আগে শিশু বিনোদনের অন্যতম এ পার্ক দুটি চালু করার নির্দেশনা প্রদান করেছেন।