১৭ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার দুই শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ॥ গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার দুই শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ॥ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ নগরীর সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকায় টিভি দেখার কথা বলে বাসায় নিয়ে মোবাইলে পর্ণ ভিডিও দেখিয়ে ৭ বছরের মাদ্রাসার দুই শিশু ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ (৩৮) কে আজ মঙ্গলবার দুপুরে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন যৌন হয়রানীর শিকার এক শিশুর মা। গ্রেফতারকৃত রিয়াজ পটুয়াখালীর রাঙ্গাবালী থানার পশুরী বুনিয়া এলাকার বেলায়েত আলী শিকদারের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, ওই দুই শিশু মা স্থানীয় গার্মেন্টসে চাকুরী করেন। ওই দুই শিশু স্থানীয় মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী। প্রতিদিন তারা ওই দুই শিশুকে বাসায় রেখে কাজ করতে যান। এ সুযোগে প্রতিবেশী ও স্থানীয় অটো গ্যারেজের ম্যানেজার রিয়াজ টিভি দেখার কথা বলে ওই দুই শিশুকে তার বাসায় ডেকে নিয়ে যায়। এ সময় ওই শিশুছাত্রীকে অভিযুক্ত রিয়াজ তার মোবাইল ফোনে পর্ণ ভিডিও দেখিয়ে শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে। পরে ওই লম্পট রিয়াজ দুই শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। গত ৮, ৯ ও ১০ মে সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঐ লম্পট শিশু দু’জনকে ধর্ষণের চেষ্টা চালিয়ে যৌনহয়রানী করেছে। বিষয়টি যৌন হয়রানীর এক শিশুর মাকে প্রথমে ঘটনাটি অবহিত করে। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে অভিযুক্ত রিয়াজকে আটক এলাকাবাসী পুলিশের হাতে তুলে দেয়।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) এইচ এম জসীম উদ্দিন ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত রিয়াজকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।