২১ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোমস্তাপুরে নসিমন উল্টে ৩ কৃষক নিহত

  গোমস্তাপুরে নসিমন উল্টে ৩ কৃষক নিহত

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় বস্তা ভর্তি ধান বোঝাই একটি নসিমন উল্টে ৩ কৃষক নিহত ও ৮ জন কৃষক আহত হয়েছে। রাস্তায় সৃষ্ট গর্তে চাকা পড়ে নসিমন উল্টে গেলে এ হতাহতের ঘটনাটি ঘটে। চালক এ সময় নসিমনের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নসিমনে থাকা ১১ জন কৃষক ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ কৃষকের। ২ জন কৃষকের মৃত্যু হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। নিহত ৩ কৃষক শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের রাজ্জাকের ছেলে শহিদুল ইসলাম, আব্দুল মান্নানের ছেলে রাকিব আলী ও মৃত মনতাজ আলীর ছেলে মোজাফফর আলী।

গোমস্তাপুর থানার ওসি তদন্ত মো. শামীম হোসেন, স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বরেন্দ্র অঞ্চল নাচোল উপজেলার নাকৈল গ্রাম থেকে রাতে মাঠ থেকে ধান ভর্তি বস্তা নিয়ে নসিমন নিয়ে বাড়ি ফিরছিল ১১ জন কৃষক। পিরাসন এলাকায় নসিমনটি আসলে রাস্তায় সৃষ্ট গর্তে চাকা পড়লে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং তা উল্টে যায়। এ ঘটনায় আহত হয় ৮ জন কৃষক।

আহতরা একই এলাকার মুকিম, পিয়ারুল, রবু, দুলাল, ওমর, আমিনুল, মান্নান ও সাদ্দাম। আহত বাকি কৃষকদের রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে লাশ ৩টি রাতেই পরিবারের নিকট হস্তান্তর করা হয় ।