২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

নিজস্ব সংবাদদাতা, বরগুনা ॥ বরগুনার তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কলেজ থেকে বাসায় ফেরার পথে উপজেলার টিএন্ডটি রোডে ধর্ষণচেষ্টার শিকার হন ঐ শিক্ষার্থী। এ ঘটনায় ৩ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

অভিযোগে জানা যায়, তালতলী সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী কলেজ ফাইনাল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে টিএন্ডটি সড়কের মনতোষ বাবুর বাগান বাড়ীর কাছে পৌছলে মোমেসেপাড়া গ্রামের রাঙ্গা মজিবরের ছেলে মিসাদ ও ছালাম ফরাজীর ছেলে মিরাজ, মতি গাজীর ছেলে নবীনের নেতৃত্বে ৩-৪ জন মিলে ঐ শিক্ষার্থীর গতিপথ রোধ করে। বখাটেরা জোর করে মোবাইলে ঐ শিক্ষার্থীর ছবি তুলে।

পরে ধর্ষণের চেষ্টার জন্য বাগান বাড়ীতে নেয়ার চেষ্টা চালায় এবং তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়ার জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে শুনে পথচারীরা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

ঐ শিক্ষার্থী সুষ্ঠ বিচারের দাবিতে রাতে উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ইউএনও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট প্রেরণ করেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, ঘটনার সত্যতা পেয়ে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তালতলী থানায় তাদেরকে পাঠিয়ে দেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে থানায় যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।