১৪ অক্টোবর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর ॥ সম্প্রতি আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

জন্মদিনে সানি...

সানি লিওন। নামটি শুনলে যে কেউ নড়েচড়ে বসেন। তার নামের সঙ্গে রয়েছে ভিন্ন অনুভূতি। সবকিছুর উর্ধে সানি তুমুল জনপ্রিয়। তার জন্মদিন বলে কথা। জন্মদিন মানেই যেন বিশেষ কিছু। সানি লিওন এ বছর ৩৮ পা দিলেন। প্রিয়জনদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করছেন সানি। তবে এ স্পেশাল দিনটাকে আরও স্পেশাল করে ফেলেছেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার। ড্যানি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেন, ‘এতকিছু মনে আসছে, এতকিছু লেখার রয়েছে, একটা পোস্টে কোনভাবেই তা সম্ভব নয়। আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষ তুমি। সারাজীবন নিজের জন্য নয় অন্যের জন্য ভাবতে দেখেছি তোমায়। এই জার্নিতে আমি পাশে রয়েছি। শুভ জন্মদিন। ভালবাসি তোমাকে।’ কয়েকদিন আগেই জন্মদিনের পরিকল্পনা জানিয়েছিলেন সানি। সেখানে জানান কোন পার্টি নয়, পরিবারের সঙ্গেই আনন্দ করে জন্মদিন কাটাতে চান তিনি।

শাহরুখ কন্যার আবেগঘন স্ট্যাটাস...

এই তো মাত্র ক’দিন আগেই গেল বিশ্ব মা দিবস। দিবসটিকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ছিল মায়েদের ছবি এবং স্ট্যাটাসে ভরপুর। মায়ের প্রতি ভালবাসা প্রকাশে এক রকম লেখক হয়ে গিয়েছিলেন অনেকে! বাদ যায়নি সিনেদুনিয়ার মানুষেরাও। শাহরুখ কন্যা ও পোস্ট শেয়ার করতে বাদ যাননি। নিজের মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন সুহানা। সেখানে দেখা যায় গালে হাত দিয়ে মা ও মেয়ে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছেন। গৌরি খান যে সুহানার মা এমনই কিন্তু নয়, সুহানার ভাল বন্ধুও তিনি। শাহরুখ কন্যা বার্তায় লিখেছেন, মা আমাদের মহান শিক্ষক, ভালবাসা ভয় না পাওয়ার শিক্ষক। যদি ভালবাসা মানে একটা মিষ্টি ফুল হয়, আমার মা তাহলে সে ফুলটা...

জ্যাকলিনের হ্যান্ডস্ট্যান্ড ভিডিও

শরীরচর্চা নিয়ে বরাবরই একটু ব্যতিক্রম শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দোজ। তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরলে দেখা মিলবে অসংখ্য ভিডিও। সেখানে তিনি বিভিন্ন শরীরচর্চার ভিডিও শেয়ার করেছেন। এবার জ্যাকলিন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর হ্যান্ডস্ট্যান্ড ভিডিও। সেখানে দেখা যায় তিনি পেটের স্ট্রেচিংয়ের জন্য নানা করসত করছেন জিমে। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শক্তি ভিতর থেকে আসে। এটা শরীরের পেছনও পেটের স্ট্রেচিংয়ের জন্য দারুণ অভ্যাস। আশা করি একদিন আয়নার সাহায্য ছাড়াই পারব। জ্যাকলিন বরাবরই জিম করে নিজের ফিটনেসকে সতেজ রাখতে চান। সে কারণে সর্বদা তিনি নিজের শরীরের চর্চার ব্যাপারে খুবই মনোযোগী। বলিউডের এ নায়িকা এখন ওয়েব সিরিজ ‘মিসেস সিরিয়াল কিলার’ নিয়ে ব্যস্ত।