২১ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চীনে যাচ্ছেন বেল!

স্পোর্টস রিপোর্টার ॥ সময়টা মোটেও ভাল যাচ্ছে না রিয়াল মাদ্রিদের ওয়েলস তারকা গ্যারেথ বেলের। স্প্যানিশ জায়ান্টদের জার্সিতে ৫ বছর কাটালেও সেভাবে জ্বলে উঠতে পারেননি তিনি। যখন রোনাল্ডো রিয়াল ছাড়লেন তখন সবাই ভেবেছিল রিয়ালের ভার বেলের কাঁধে এসে পড়বে। কিন্তু সেই ভার নিতে পারেননি বেল। যে কারণে তাকে ছেড়েই দিচ্ছে রিয়াল মাদ্রিদ।

তবে কোথায় যাচ্ছেন গ্যারেথ বেল? সাবেক টটেনহ্যাম হটস্পারের ফুটবলার টিম শেরউড জানালেন সেই উত্তর। তিনি বলেন, ‘ইংলিশ লীগের কোন দলে যোগ দেয়ার চেয়ে চায়নাতে যাওয়ার সম্ভবনাই বেশি বেলের।’ ২০১৮-১৯ মৌসুমের অর্ধেকের বেশি সময় ইনজুরিতে ছিলেন গ্যারেথ বেল। এ কারণেই ইউরোপের সেরা ক্লাবগুলো বেলের প্রতি আগ্রহী নয়। সেই সঙ্গে তার ১৫ মিলিয়ন ইউরোর পাহাড়সম বেতন তো রয়েছেই। দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেয়ার পর জিনেদিন জিদান পরিষ্কার জানিয়ে দিয়েছেন দলে জায়গা পাবে না বেল। পাশাপাশি নতুন ঠিকানাও খুঁজে নেয়ার কথা বলেছেন তাকে।

এদিকে চেলসির সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন ক্লাবটির ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ। ৩২ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের সঙ্গে চলতি মৌসুমের পর চেলসির চুক্তি শেষ হবার কথা ছিল। কিন্তু নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত স্ট্যামফোর্ড ব্রিজেই থাকবেন তিনি।