২২ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

আর্ট

মুসলমান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতরে ফ্যাশন আউটলেট আর্ট শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পোশাক পাওয়া যাচ্ছে। ঈদ-উল-ফিতর উপলক্ষে আর্ট নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে।

ঈদ-উল-ফিতর উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে।

যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।

বিস্তারিত জানতে হটলাইন : ০১৭৯২ ০০০০০০।

Facebook : https://www.facebook.com/artbd/„

.

সমীকরণ

তারুণ্যের পছন্দের ফ্যাশন হাউস সমীকরণ এবারের ঈদে বর্ণিলভাবে সেজেছে। তরুণ প্রজন্মের পছন্দের রংকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে সমীকরণের এর প্রতিটি আউটলেট। ঈদ-উল-ফিতরকে সামনে রেখে প্রতিটি আউটলেটে সবধরনের পোশাকের সমাহার মুগ্ধ করবে ক্রেতাদের। নিত্যনতুন পণ্যের সমাহার এবার মিলবে সমীকরণে। রয়েছে ডিজাইনের বৈচিত্র্য, আর সেই সঙ্গে এবার সবগুলো আউটলেটে সব বয়সীদের পোশাক শোভা পাচ্ছে।

প্রয়োজনে যোগাযোগ : সমীকরণ ( আজিজ সুপার মার্কেট) ০১৮৪৯৪৬৪৩২৬

.

মেঘ

ফ্যাশন হাউস মেঘ আসছে ঈদ উপলক্ষে এনেছে বড়দের ও ছোটদের জন্য পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এছাড়া পরিবারের সবার জন্য আছে একই রং ও নক্সার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিংমল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩। ফেসবুক : meghfashionbd

.

সাদাকালো

একজন শিল্পীর আঁকা ছবি গায়ে পড়ে ঘৃরে বেড়াবেন ভাবলেই কেমন অন্যরকম অনুভূতি। তাও বিশ্ব্যখ্যাত শিল্পী পিকাসো, ভ্যানগগ। সাদাকালে এবারের ঈদে চিত্রকলাকে ডিজাইনের মূল থিম হিসেবে বেছে নিয়েছে। ভ্যানগগ, পিকাসো, মাতিস, এন্ডি ওয়ারহোল, রোকেয়া সুলতানাসহ বিখ্যাত সব শিল্পীর শিল্পকর্ম নিয়ে এবার তৈরি হয়েছে শাড়ি। ডিজিটাল প্রিন্টের মাধ্যমে যেখানে শিল্পীর পুরো শিল্পকর্মটি ফুটিয়ে তোলা হয়েছে।

.

বাংলার মেলা

ঈদে সবার জন্য নতুন পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে বাংলার মেলা। পোশাকে তাই কটনের ব্যবহার বেশি। একই সঙ্গে লক্ষ্য রাখা হয়েছে রং ও কাটে। ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রি সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ মেটেরিয়ালে করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। ফতুয়া/শার্ট এবার হাফশার্ট-এ রাখা হয়েছে অনেক ভেরিয়েশন। বাংলার মেলার অন্যতম আকর্ষণ শাড়ি। এবারের আয়োজনে তাই থাকছে অর্গানজা সিল্ক, এন্ডি, হাফসিল্ক এবং এন্ডি কটন বেন্ড। এছাড়াও মিলবে টাঙ্গাইল শাড়ি। সালোয়ার-কামিজ এবং থ্রিপিসে থাকছে সবচেয়ে বেশি ডিজাইন ও রঙের ভিন্নতা। বাংলার মেলার শোরুম রয়েছে ঢাকার বনানী, মিরপুর, ধানমন্ডি, উত্তরার রবীন্দ্র সরণী, মালিবাগ, বসুন্ধরা সিটি এবং যমুনা ফিউচার পার্ক।