২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেখ হাসিনাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ

শেখ হাসিনাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ

অনলাইন ডেস্ক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘জীবন থেকে পাওয়া’ নির্মাণ করা হয়েছে । আজ শুক্রবার সকাল পৌনে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে চলচ্চিত্রটির নির্মাতা সাইদুর রহমান সজল এ তথ্য জানান।তিনি বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি চলচ্চিত্রটির কাহিনী সৃজন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বর্তমান প্রজন্মের একটি কাহিনী নিয়ে এটি নির্মিত হয়েছে।

সজল বলেন, আমি গতানুগতিক কোনো চলচ্চিত্র নির্মাণ করি না। মানুষের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতেই ব্যতিক্রমধর্মী এ চলচ্চিত্র নির্মাণ করেছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর চেতনায় মানুষকে উদ্বুদ্ধ হতে হবে। দেশ ও জাতির জন্য এ চলচ্চিত্র নির্মাণ করেছি, কোনো মুনাফার উদ্দেশ্য নয়। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে এ চলচ্চিত্র ভূমিকা রাখবে।

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি বলেন, চলচ্চিত্রটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও ভিশন তুলে ধরা হয়েছে। সাধারণ মানুষ যাতে ছবিটি দেখে এজন্য গণমাধ্যম বড় ভূমিকা রাখতে পারে।

এটি দেশের সব প্রেক্ষাগৃহে দেখা যাবে বলেও জানান এ নির্মাতা। চলচ্চিত্রে অভিনয় করেছেন নায়িকা মাহিয়া মাহিসহ অন্যরা। পরে সবাইকে প্রিমিয়ার শো দেখানো হয়।

সংবাদ সম্মেলনে আওয়ামী সাংস্কৃতিক ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।