২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সুপারহিরোর চরিত্রে প্যাটিনসন

সুপারহিরোর চরিত্রে প্যাটিনসন

অনলাইন ডেস্ক ॥ তুমুল জনপ্রিয় হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসন। তাকে প্রথম দেখা গিয়েছিল ‘হ্যারি পটার’ সিরিজের ‘গবলেট অফ ফায়ার’ ছবিতে। তবে সেখানে কিশোর প্যাটিনসনকে খুব বেশিক্ষণ পর্দায় পাওয়া যায়নি। এরপর ভ্যাম্পায়ার এডওয়ার্ড চরিত্রে তিনি টিনএজ মেয়েদের হৃদয়ে ঝড় তুলেছিলেন। ভ্যাম্পায়ারও যেন হয়ে উঠেছিল স্বপ্নের পুরুষ। সেই প্যাটিসন এবার হাজির হতে চলেছেন এক সুপারহিরোর চরিত্রে।

ভ্যারাইটি ম্যাগাজিন সূত্রে খবর, ওয়ার্নার ব্রাদার্সের পরবর্তী ‘ব্যাটম্যান’ ছবিতে সুপারহিরো হয়ে রুপালি পর্দায় আসবেন প্যাটিনসন। এটা নিয়ে আলাপ আলোচনাও চলমান রয়েছে নির্মাতা ও অভিনেতার মধ্যে। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন ম্যাট রিভস। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি। তবে পরবর্তী ব্যাটম্যান হিসেবে নাকি প্যাটিনসনকেই প্রথম পছন্দ নির্মাতার।

২০১৯ সালের শেষের দিকে শুরু হবে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। খবর সত্যি হলে, ৩২ বছর বয়সী প্যাটিনসন হবেন ব্যাটম্যানের চরিত্রে অভিনয় করা সবচেয়ে কম বয়সী অভিনেতা। তার আগে ব্যাটম্যানের চরিত্রে বিভিন্ন সময়ে দেখা গেছে অ্যাডাম ওয়েস্ট, মাইকেল কিটন, ভ্যাল কিলমার, জর্জ ক্লুনি, ক্রিশ্চিয়ান বেল ও বেন অ্যাফলেককে।